Breaking News

জন্মদিনে বিশেষ ম্যাচে মেসির ‘হ্যাটট্রিক’

৩৬ বছর পূর্ণ করলেন বিশ্বেসেরা ফুটবলার লিওনেল মেসি। ফুটবল বিশ্বকাপ জয়ের পর এটি ছিল বিশ্বজয়ীর প্রথম জন্মদিন। আর এই দিনকেই অন্যভাবে রাঙিয়ে রাখলেন এ সুপারস্টার। নিজের জন্মদিন উদযাপনে খুদে জাদুকর ফিরে গিয়েছিলেন

নিজ শহর রোজারিওতে। সেখানে একটি প্রদর্শনী ম্যাচে অংশ নিয়ে হ্যাটট্রিকও করেন মেসি। রোজারিওতে এদিন ফুটবলকে বিদায় জানিয়েছিলেন মেসির ছোটবেলার ক্লাব নিউয়েল’স ওল্ড বয়েজের কিংবদন্তী ও সাবেক আর্জেন্টাইন ফুটবলার

ম্যাক্সিমিলিয়ানো রদ্রিগেজ। তার এক সময়ের সতীর্থও রদ্রিগেজ। তার বিদায়ী ম্যাচে অংশ নেন মেসি। এদিন মেসি ছাড়াও ম্যাচটিতে অংশ নেন আর্জেন্টাইন কিংবদন্তী বাতিস্তুতা, জাতীয় দলের কোচ লিওনেল স্কালোনি।

শনিবার (২৪ জুন) রোজারিওর স্তাদিও মার্সেলো বিয়েলসা স্টেডিয়ামে এক প্রদর্শনী ম্যাচের আয়োজন করা হয়। সেখানে আর্জেন্টিনার জার্সিতে মাঠে নামেন বিশ্বকাপজয়ী তারকা মেসি। ম্যাচটিতে নিউয়েল’স ওল্ড বয়েজ লিজেন্ডসের বিপক্ষে

প্রথমার্ধেই হ্যাটট্রিক করেন মেসি। কিন্তু ম্যাচটিতে ৭-৫ গোলে জয় পায় নিউয়েল’স ওল্ড বয়েজ। তবে ম্যাচের আগে মেসি ও রদ্রিগেজকে আলাদাভাবে সম্মান জানানো হয়। সব মিলিয়ে পুরো স্টেডিয়ামে তৈরি হয় অন্যরকম এক আবহ।

রদ্রিগেজকে শ্রদ্ধা জানিয়ে একটি ভিডিও দেখানো হয়। আতশবাজি ও আলোর খেলায় গোটা স্টেডিয়াম এক মোহনীয় রূপ ধারণ করে। রো আয়োজনে নিজের আবেগ লুকাতে পারেননি সাবেক এই আর্জেন্টাইন মিডফিল্ডার, ভিজেছে চোখও।

ড্রেসিংরুমে নিজেদের নাম ও নম্বরের নিউয়েল’স জার্সি হাতে দেখা গেছে মেসি ও রদ্রিগেজকে। ম্যাচ শেষে মেসি বলেন, রদ্রিগেজের প্রতি শ্রদ্ধা জানাতে সকলে এখানে এসেছেন। এই সুন্দর দিনে তার পাশে থাকতে পেরে ভালো লাগছে।

আমি বলতে চাই এই দিনটি শুধুই রদ্রিগেজের। নিজের জন্মদিন নিয়ে আর্জেন্টাইন সেনসেশন বলেন, আমি রোজারিওতে নিজের জন্মদিন পালন করতে পছন্দ করি। বিশ্বকাপের পরে এটিই আমার জন্মদিন।

একটি বিশেষ জন্মদিন।  এর আগে কখনও এমন অনুভূতি পাইনি, যা এবার পাচ্ছি। তিনি আরও বলেন, আমি আগেও বলেছিলাম, এবার আমাদের বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার কথা ছিল।

তবে অনেক অসাধারণ খেলোয়াড় এর মধ্যে চলে গেছে, যারা দারুণ সব কাজ করে গেছেন। কিন্তু তারা শেষ পর্যন্ত বিশ্বকাপ জিততে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *