Breaking News

চ্যাম্পিয়নস লিগের সেরা একাদশে জায়গা হয়নি কোনো আর্জেন্টাইন খেলুয়ারের

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে ইন্টার মিলানকে হারিয়ে ট্রেবল জেতে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটি। টুর্নামেন্ট শেষে ইউরোপসেরা এই লিগের সেরা একাদশ প্রকাশ করেছে উয়েফা। প্রকাশিত একাদশে দাপট ম্যানসিটির ফুটবলারদের।

ব্রাজিলের দুইজন ফুটবল সেরা একাদশে থাকলেও নেই কোনো আর্জেন্টাইন ফুটবলার। চ্যাম্পিয়নস লিগের সেরা একাদশের ৭ জন ফুটবলারই জায়গা পেয়েছেন ম্যানচেস্টার সিটি থেকে। বাকি চারজনের দুইজন ইন্টার মিলান এবং রিয়াল মাদ্রিদ থেকে।

ফাইনালে খেলা ইন্টার মিলান থেকে সেরা একাদশে সুযোগ পেয়েছেন আলেহান্দ্রো বাস্তোনি ও ফেদেরিকো দিমারকো। আর সেমিফাইনাল থেকে বিদায় নেওয়া রিয়াল মাদ্রিদ দল থেকে একাদশে আছেন কোর্তোয়া ও ভিনিসিয়ুস জুনিয়র।

চ্যাম্পিয়নস লিগের সেরা একাদশের রক্ষণভাগে ইন্টার মিলানের দুজনের সঙ্গে রয়েছেন ম্যানসিটির কাইল ওয়াকার ও রুবেন দিয়াজ। মধ্যমাঠে সুযোগ পাওয়া তিন ফুটবলারের সকলেই ম্যানচেস্টার সিটির।

মধ্যমাঠে সুযোগ পেয়েছেন জন স্টোনস, কেভিন ডি ব্রুইনা ও রদ্রি। আর ফরোয়ার্ডে ভিনিসিয়ুসের সঙ্গে অপর দুইজন আর্লিং হালান্ড ও বের্নার্দো সিলভা।

চ্যাম্পিয়নস লিগের মৌসুমসেরা একাদশ:

গোলরক্ষক: থিবো কোর্তোয়া (রিয়াল মাদ্রিদ)

ডিফেন্ডার: কাইল ওয়াকার (ম্যান সিটি), রুবেন দিয়াস (ম্যান সিটি), আলেহান্দ্রো বাস্তোনি (ইন্টার মিলান), ফেদেরিকো দিমারকো (ইন্টার মিলান)

মিডফিল্ডার: জন স্টোনস (ম্যান সিটি), কেভিন ডি ব্রুইনা (ম্যান সিটি), রদ্রি (ম্যান সিটি)

ফরোয়ার্ড: বার্নাদো সিলভা (ম্যান সিটি), আর্লিং হল্যান্ড (ম্যান সিটি), ভিনিসিয়াস জুনিয়র (রিয়াল মাদ্রিদ)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *