Breaking News

যে কারনে বেলের চোখে রোনালদোর চেয়ে মেসিই সেরা

রিয়াল মাদ্রিদে ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে দীর্ঘদিন খেলেছেন গ্যারেথ বেল। রিয়ালে বিখ্যাত আক্রমণ ত্রয়ী ‘বিবিসি’র একজন ছিলেন বেল। রোনালদো, করিম বেনজিমা এবং বেলকে একসঙ্গে ডাকা হতো ‘বিবিসি’ বলে।

এই জুটি মিলে রিয়াল মাদ্রিদকে চ্যাম্পিয়নস লিগ শিরোপা এনে দিয়েছেন। রোনালদো-বেনজিমার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে প্রতিপক্ষের বিপক্ষে লড়াই করেছেন বেল। কিন্তু রোনালদোকেই সেরা মানতে চাইলেন না ওয়েলসের এই তারকা।

তিনি বরং মেসিকেই বেছে নিয়েছেন সেরার প্রশ্নে। চ্যাম্পিয়নস লিগের ইতিহাসে সর্বকালের সর্বোচ্চ গোলদাতা রোনালদো। পাঁচবার চ্যাম্পিয়নস লিগ জিতেছেন এই পর্তুগিজ তারকা। তার ঝুলিতে রয়েছে পাঁচটি ব্যালন ডি’অরও।

দেশের হয়ে জিতেছেন ইউরো ও নেশন্স লিগের শিরোপা। আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলদাতার নামও রোনালদো। তবে বেল পরোক্ষভাবে জানিয়ে দিলেন রোনালদো নয়, মেসিই সেরা।

চ্যাম্পিয়নস লিগ জিতেছে এমন খেলোয়াড়দের মধ্যে মেসিকেই সেরা মানছেন বেল। সম্প্রতি ‘প্লে স্টেশন হাউজ’ এর এক ভিডিওতে বেলকে প্রশ্ন করা হয় যে, চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিতেছে এমন খেলোয়াড়দের মধ্যে সেরা কে?

জবাবে বেল লিওনেল মেসির নামটি বলেন। এরপরই ভাইরাল হয়েছে ডিভিওটি। রিয়াল মাদ্রিদের সমর্থকরা বেলের এই উত্তরটি একদমই মেনে নিতে পারছেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *