Breaking News

চামিন্দা ভাস বিশ্বমানের বোলার ছিলেন তার কাছে অনেক কিছু শিখতে চাই: তাসকিন

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকা ডমিনেটর্সের প্রধান কোচ হিসেবে এসেছেন শ্রীলঙ্কার কিংবদন্তি পেসার চামিন্দা ভাস। ঢাকার সেরা পেসার তাসকিন আহমেদের সঙ্গে দেখা হওয়ার আগেই ভাস গতকাল তার প্রশংসা করেছিলেন।

আজ বুধবার ভাসের সঙ্গে প্রথম সাক্ষাতের পর তাসকিন জানালেন নিজের মুগ্ধতার কথা। লঙ্কান কিংবদন্তির কাছ থেকে তিনি অনেক কিছু শিখতে চান। নিঃসন্দেহে এই মুহূর্তে বাংলাদেশের সেরা পেসার তাসকিন।

দেশ ও দেশের বাইরে নিজেকে প্রমাণ করে যাচ্ছেন। মিরপুর শেরে বাংলায় ঢাকা ডমিনেটর্সের অনুশীলনে চামিন্দা ভাসের সঙ্গে সাক্ষাত হয় তাসকিনের। পরে দলের প্রতিনিধি হিসেবে সংবাদ সম্মেলনে এসে তাসকিন বলেন,

‘আজই উনার (ভাস) সঙ্গে প্রথম কথা হলো। উনাকে বলেছি যে “আপনার কাছ থেকে অনেক কিছু শিখতে চাই। কাজের ফাঁকে যতটা পারেন আমাকে শেখাবেন। ” এরকম গ্রেট ক্রিকেটারদের কাছ থেকে অনেক কিছু শেখার আছে।

তাসকিন আরও বলেন, ‘উনি একজন কিংবদন্তি পেসার। উনি কোচ হিসেবে আসছেন শুনে ব্যক্তিগতভাবে আমার ভালো লেগেছে। চেষ্টা করব উনার কিছু টিপস নিয়ে যাতে আমি আরেকটু উন্নতি করতে পারি।

সবসময়ই চাই শিখতে, উনার থেকেও যেন কিছু শিখতে পারি। ‘ বিপিএল নিয়ে তাসকিনের বক্তব্য, ‘ইচ্ছা আছে শীর্ষ উইকেট শিকারিদের মধ্যে থাকার।

আর সবসময় চাইব যে, আমার যাতে কিছু ম্যাচ জেতানো স্পেল থাকে এবং অবদান থাকে। এটাই আমার ইচ্ছা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *