Breaking News

ক্রিকেট প্রেমী বাংলাদেশে ১৬ কোটি মানুষ ওয়ানডে ভালোবাসে: তামিম

ক্রিকেট প্রেমী বাংলাদেশে ১৬ কোটি মানুষ ওয়ানডে ভালোবাসে সাম্প্রতি এমনি এক মন্তব্য করেন ওয়ানডে ফর্মেটের এই অধিনায়ক তামিম। চলমান জিম্বাবুয়ে সিরিজ হারের পরে বেশ কিছু প্রশ্নের সম্মুখীন হয়েছেন তিনি।

কিন্তু বর্তমান ক্রিকেট বোদ্ধা থেকে শুরু করে সাবেক বর্তমান অনেক খেলোয়াড় ওয়ানডে ফরম্যাটের ভবিষ্যৎ নিয়ে শঙ্কা প্রকাশ করছেন। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের তোপের মুখে ওয়ানডে সংস্করণ হারিয়ে যেতে পারে বলে মনে করছেন তারা।

অথচ অন্য দুই ফরম্যাট টেস্ট আর টি-টোয়েন্টির তুলনায় একদিনের ক্রিকেটেই বেশি স্বাচ্ছন্দ্য বাংলাদেশ দলের। যারা ওয়ানডে সংস্করণ ভালোভাবে দেখছেন না, সেটা তাদের ব্যক্তিগত মতামত বলে মনে করেন তামিম ইকবাল।

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডে জয়ের পর হারারেতে সংবাদ মাধ্যমকে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক জানিয়েছেন, তিনি এই ফরম্যাটটা ভালোবাসেন।

সঙ্গে বাংলাদেশের ১৬ কোটি মানুষ ওয়ানডে সংস্করণ ভালোবাসেন বলে মন্তব্য করেন তামিম। তামিম বলছিলেন এই ফরম্যাটটা আমি ভালোবাসি। ইদানীং ওয়ানডে নিয়ে অনেক কথা হচ্ছে।

তবে এই ফরম্যাট আমি খুব ভালোবাসি। আমাদের দেশের ১৬০ (১৬ কোটি) মিলিয়ন মানুষের প্রত্যেকেই এই ফরম্যাট ভালোভাবে। সঙ্গে যোগ করেন তামিম সবার নিজস্ব মতামত থাকতে পারে।

এই সিরিজেও দেখুন- দর্শকরা জিম্বাবুয়ের জয় অনেক উপভোগ করেছে, নেচেছে, চিয়ার করেছে প্রতিটা মুহূর্তে। তাই আমি মনে করি এটা দারুণ একটা ফরম্যাট। তার কথাতে এটা পরিষ্কার বোঝাই যায় যে তিনি এই ফর্মেটের খেলাটাকে অনেক ভালোবাসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *