Breaking News

এখনি হাল ছাড়তে নারাজ, লড়াই চালিয়ে যাবেন ‘রিয়াদ’

সবাই জানার আগেই নিজের বিশ্বকাপ ভাগ্য জেনেছেন মাহমুদ উল্লাহ রিয়াদ। টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণার আগের দিনই রাজধানীর এক হোটেলে ডেকে সংশ্লিষ্ট ব্যক্তিরা এই অভিজ্ঞ ক্রিকেটারকে আগাম জানিয়ে দেন যে পরদিন ঘোষিত হতে যাওয়া দলে তিনি থাকছেন না।

তবে বাদ পড়ার খবর জানার পর দলে ফেরার লড়াই চালিয়ে যাওয়ার কথাও বলেছেন মাহমুদ। অর্থাৎ আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে বিদায় জানাচ্ছেন না এই সাবেক অধিনায়ক।

বুধবার তেমন খবরই দিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান জালাল ইউনুস, ‘বাংলাদেশ ক্রিকেটে ওর অবদান অস্বীকার করার উপায় নেই। তাই আমরা ওকে ডেকে আগেই বিষয়টি জানিয়ে দিই।

অনেকেই উপস্থিত থাকলেও আমিই ওকে বিষয়টি প্রথমে জানাই। আমার জন্যও মন খারাপ করা বিষয় ছিল এটি। রিয়াদের জন্য তো বটেই। তবে সে বলেছে, দলে ফেরার লড়াই চালিয়ে যাবে।

ওই সময় জালাল ছাড়াও টিম ডিরেক্টর খালেদ মাহমুদ, টেকনিক্যাল ডিরেক্টর শ্রীধরন শ্রীরাম এবং প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন উপস্থিত ছিলেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘোষিত দলে জায়গা হয় মিস্টার সাইলেন্ট কিলারের।

একনজরে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, ইয়াসির আলী রাব্বী, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত,

নুরুল হাসান সোহান (সহ-অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ।

স্ট্যান্ডবাই : শরিফুল ইসলাম, রিশাদ হোসেন, শেখ মেহেদী হাসান ও সৌম্য সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *