Breaking News

আসরের প্রথম ম্যাচেই পাকিস্তানের বিপক্ষে হার, কারণ জানালেন সোহান

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে সংযুক্ত আরব আমিরাতকে ২-০ তে সিরিজ হারিয়ে আত্মবিশ্বাসটা বাড়ে বাংলাদেশের।তবে শুক্রবার পাকিস্তানের বিপক্ষের ম্যাচে সেই আত্মবিশ্বাসটা কাজে লাগল না।

নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে বাবর আজমদের বিপক্ষে ২১ রানের হারল বাংলাদেশ। এ পরাজয়ে রীতিমতো হতাশ সাকিবের অনুপস্থিতিতে আজ দলের নেতৃত্ব পাওয়া নুরুল হাসান সোহান।

কারণ, ম্যাচের বড় একটা সময় জয়ের পাল্লা বাংলাদেশের পক্ষেই ভারি ছিল। এক পর্যায়ে রান ছিল ২ উইকেটে ৮৭। সেখান থেকে জয় খুব অসম্ভব কিছু ছিল না।

কিন্তু পরপর দুই বলে লিটন দাস ও মোসাদ্দেক হোসেনকে হারানোর পর আর লড়াই-ই করতে পারল না বাংলাদেশ। বিবর্ণ ব্যাটিংয়ে ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে পাকিস্তানের বিপক্ষে হারল সোহানের দল।

অধিনায়োকচিত ইনিংসের ধারেকাছে দিয়েও যেতে পারেননি সোহান নিজেও। ৯ বলে মাত্র ৮ রান করেছেন। সব মিলিয়ে এ পরাজয়ে হতাশ বাংলাদেশ অধিনায়ক।

ম্যাচ হারের পর পরাজয়ের কারণ ব্যাখ্যা করলেন তিনি। সোহান বললেন, ‘আমরা হতাশ। উইকেট ভালো ছিল এবং বোলাররাও ভালো করেছে। অবশ্যই আমাদের কয়েকটি ক্ষেত্রে উন্নতি করতে হবে।

ব্যাটিং করতে গিয়ে মাঝখানের উইকেট বিলিয়ে দেওয়ার ফল ভোগ করলাম আমরা।লিটন ও ইয়াসির দারুণ ব্যাটিং করেছে। কিন্তু আমরা পারিনি। যেমনটা বলছিলাম, সেখানে (মিডলঅর্ডারে) আমাদের উন্নতি করতে হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *