Breaking News

মিরপুরে মেসি হয়ে ফিরলেন বিশ্বসেরা অলরাউন্ডার ‘সাকিব’

অনেকেই শিরোনাম দেখে  উঠেছেন হয়তো চমকে, এটাই তো স্বাভাবিক। কিন্তু লিওনেল মেসি কিভাবে এসেছেন মিরপুরে সেটাই প্রশ্ন? মঙ্গলবার টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান লিওনেল মেসির জার্সি পরে শের-ই বাংলার

মাঠে নেমে পড়েছিলেন ফুটবল অনুশীলনে। ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্টকে সামনে রেখে অনুশীলন করেছেন তারা। ক্রিকেটার সাকিব ফুটবলে সাপোর্ট করেন আর্জেন্টিনাকে।

এর বড় একটি কারণ লিওনেল মেসি। বিশ্বসেরা এই অলরাউন্ডার মেসির অনেক বড় একজন ভক্ত, সেটা বিভিন্ন সময়ে নিজ মুখেই বলে আসছেন। একবার তো বলেছিলেনই সুযোগ আসলে মেসিকে নিয়ে চাঁদে যেতে চান।

গেল রোববার দিবাগত রাতে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের পর আর্জেন্টাইন ভক্তদের সঙ্গে উল্লাস করতে রাজপথে নেমে আসেন সাকিব। দুই দিন পর আজ আবার মিরপুরে সাকিবকে দেখা গেল আর্জেন্টিনার জার্সি গায়ে ফুটবল খেলতে।

মিরপুরে প্রথমে ব্যাটিং কোচ জেমি সিডন্সের সঙ্গে দাঁড়িয়ে আলাপ করছিলেন সাকিব, হাতে ছিল একটি ফুটবল। ওয়ার্মআপে সাধারণত দুই দলে ভাগ হয়ে ফুটবল খেলে বাংলাদেশ দল।

কিছুক্ষণ বাদেই ফুটবল খেলা শুরু করে টাইগাররা। টেস্ট অধিনায়ক সাকিব নামলেন লিওনেল মেসির আর্জেন্টিনার ১০ নম্বর জার্সি পরেই! করলেন অনুশীলন, বেশ চনমনে লেগেছে টাইগার এই অধিনায়ককে।

মিরপুরে সাকিবের এমন ড্রেস আপ দেখে বোঝা যাচ্ছে বিশ্বকাপ জোয়ার শেষ হলেও টাইগার অধিনায়কের উৎফুল্ল মেজাজ এখনো কাটেনি। কাটবেই বা কি করে! দীর্ঘ ৩৬ বছরের শিরোপা খরা কাটিয়ে যে বিশ্বকাপ জিতেছে তার প্রিয় দল।

মঙ্গলবার অনুশীলনের সময় মুশফিকুর রহিমের সঙ্গে দেখা গেছে ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড়েকে। দুজনকে একসঙ্গে কিছুক্ষণ কথাও বলে নিয়েছেন। এরপর একসঙ্গে ক্যামেরার সামনে দিয়েছেন ছবির পোজও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *