Breaking News

সৌম্য সরকারের বিশ্বকাপে খেলার ভাগ্য নির্ভর করছে ৪৮ ঘণ্টা !

গেল দুদিন ধরেই গুঞ্জন চলছে, বাংলাদেশ দলের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে আসতে যাচ্ছে নতুন পরিবর্তন। তবে সে বিষয়টিকে এবার পরিস্কার করে দিলেন টাইগারদের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

সাবেক ক্রিকেটার জানিয়েছেন, আলোচনা চলছে এবং ৪৮ ঘণ্টার মধ্যে কিছু একটা জানিয়ে দিতে পারবেন তিনি। গতকাল ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচে পাকিস্তানের

বিপক্ষে ৪ রান এবং ১ উইকেট পেলেও আগের ম্যাচে কিউইদের বিপক্ষে ২৩ রান করেছিলেন ওপেনার সৌম্য সরকার। তবে ব্যাটিং ইনটেন্ট ঠিক রেখে ব্যাট করা সৌম্যকে দুই ম্যাচ দিয়েই বিচার করতে চান না নান্নু।

শুক্রবার (১৪ অক্টোবর) গণমাধ্যমের মুখোমুখি হয়ে এসব কথা বলেন তিনি। এ প্রসঙ্গে নান্নু বলেন, ‘ওর ব্যাটিং ঠিক আছে। ‍দুই ম্যাচে একজন খেলোয়াড়কে বিচার করাটা ঠিক না।

যেকোন খেলোয়াড়কেই দেখার জন্য একটু সময় দরকার। যেহেতু আমরা এমন একটা পরিস্থিতির মধ্যে আছি, এখানে ওইরকম করে দেখা যায় না। আমাদের ভালো খেলাটা খেলতে হবে, এটা দেখতে হবে এখন।

সবার এপ্রোচটা যেন পজিটিভ হয় সেই জিনিসটাই এখন দেখা হচ্ছে। নান্নু আরও যোগ করেন, ‘এখানে আলোচনা হচ্ছে। আমরা আপনাদের আগামী ৪৮ ঘণ্টার মধ্যে হয়তো কিছু একটা জানিয়ে দিতে পারবো।

আশা করছি দলের জন্য যেটা ভালো হবে সেটাই করা হবে।

বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান সোহান (সহ-অধিনায়ক), লিটন দাস, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ,

মোসাদ্দেক হোসেন সৈকত, ইয়াসির আলী রাব্বি, নাসুম আহমেদ, এবাদত হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত ও সাব্বির রহমান।

স্ট্যান্ডবাই : শেখ মেহেদী হাসান, শরীফুল ইসলাম, রিশাদ হোসেন এবং সৌম্য সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *