Breaking News

বাংলাদেশের বিপক্ষে ‘ঢাকা টেস্ট’ থেকেও বাদ পড়লেন রোহিত শর্মা

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে স্লিপ থেকে এনামুল হক বিজয়ের ক্যাচ নিতে গিয়ে আঙুলের চোটে পড়েন রোহিত শর্মা। এরপর সিরিজের শেষ ওয়ানডে এবং প্রথম টেস্টে দলে ছিলেন না ভারতীয় এই অধিনায়ক।

সবশেষ এবার সিরিজের শেষ টেস্ট থেকেও ছিটকে গেলেন রোহিত। ভারতীয় ক্রিকেট বোর্ড এক বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে। রোহিত তার বাম হাতের বুড়ো আঙুলের চোটের কারণে বিসিসিআইয়ের মেডিকেল টিমের তত্ত্বাবধানে ছিলেন।

তবে মেডিকেল টিম জানিয়েছে ভারতীয় এই অধিনায়কের সম্পূর্ণ সুস্থ হয়ে ব্যাট ধরতে এবং ফিল্ডিং করার জন্য আরও কিছু সময়ের প্রয়োজন। রোহিত এই মুহুর্তে পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাবেন যে কারণে

বাংলাদেশের বিপক্ষে ঢাকায় সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে তাকে পাওয়া যাবে না। এছাড়া ভারতীয় পেসার ননদীপ সাইনি পেটের পেশীর চাপের কারণে দ্বিতীয় টেস্ট থেকে বাদ পড়েছেন।

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য ভারতীয় দল:- লোকেশ রাহুল (অধিনায়ক), শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, ঋষভ পান্ত, কেএস ভরত, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব , শার্দুল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, উমেশ যাদব, অভিমন্যু ইশ্বরন, সৌরভ কুমার, জয়দেব উনাদকাট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *