Breaking News

এটাই কী মেসির শেষ বিশ্বকাপ, যা বললেন আর্জেন্টাইন কোচ

বিশ্বকাপ শুরুর আগেই লিওনেল মেসি বলে দিয়েছেন, হয়তো এটাই তার শেষ বিশ্বকাপ। এটাই মেসির শেষ বিশ্বকাপ কিনা সেমিফাইনালের ম্যাচের আগে দলটির কোচ লিওনেল স্কালোনিকেও শুনতে হয়েছে একই প্রশ্ন।

জবাবে স্কালোনি বলেছে, ‘দেখা যাক সে (জাতীয় দলের হয়ে) খেলা চালিয়ে যায় কি না। তখন আমরা নিশ্চিত হতে পারব, তার খেলাটা উপভোগ করে যেতে পারব কি না।

ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচ নিয়ে স্কালোনি সাবধানী। বললেন ‘গোটা দেশের সমর্থন আছে আমাদের। আমরা ম্যাচ ধরে ধরে এগোতে চাই। এর বেশি কিছু ভাবতে চাই না।

রদ্রিগো দি পল ও আনহেল দি মারিয়ার চোট নিয়েও কথা বলেছেন স্কালোনি। আর্জেন্টিনা কোচ জানিয়েছেন, দুজনেই ভালো আছেন। এখন সুস্থ। তবে কে কত মিনিট মাঠে থাকবেন কিংবা থাকবেন কি না, সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

স্কালোনির ভাষায়, ‘আমরা এ বিষয়ে সিদ্ধান্ত নেব। দুজনেই ভালো আছে। নেদারল্যান্ডসের বিপক্ষে কোয়ার্টার ফাইনাল ম্যাচে উত্তেজনা নিয়েও কথা বলেন স্কালোনি। তিনি বলেছেন, ‘নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচটা যেভাবে খেলার দরকার ছিল,

সেভাবেই খেলেছি…কীভাবে জিততে হয় সেটা আমরা জানি না। এমন কথা আমি মানি না। আমরা নেদারল্যান্ডস, ক্রোয়েশিয়া সবাইকে সম্মান করি এবং মাঠের ঘটনা মাঠেই রেখে আসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *