Breaking News

আসন্ন বিপিএল আসরে টপ অর্ডারে ব্যাট করতে চান ‘মিরাজ’

ব্যাটিং-বোলিং মিলিয়ে ক্যারিয়ারের দুর্দান্ত সময় কাটাচ্ছেন মেহেদি হাসান মিরাজ। আসন্ন বিপিএল দিয়ে শুরু হচ্ছে তার নতুন বছর। এবারের বিপিএলে তিনি প্রথমবার বরিশালের হয়ে খেলবেন। বিপিএলের গত আসরে ছিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক।

কিন্তু আসরের মাঝপথে মালিকপক্ষের সঙ্গে ঝামেলার পর নেতৃত্ব ছাড়েন। এবার নতুন দলে এসে মিরাজের একটাই চাওয়া- শিরোপা জয়। সেইসঙ্গে টপ অর্ডারে খেলতে পারলে খুশি হবেন।

আজ সোমবার মিরপুর একাডেমি মাঠে অনুশীলন শেষে সাংবাদিকদের মিরাজ বলেন, ‘আমাদের দলটা খুবই ভালো হয়েছে। সাকিব ভাই আছেন, গত বছরও তিনি খেলেছেন। রিয়াদ ভাই আছেন, আমি আছি, ইবাদত আছে, খালেদ আছে।

জাতীয় দলের অনেক খেলোয়াড় আছে। আশা রাখছি অবশ‌্যই চ‌্যাম্পিয়ন হব। বিপিএলে যতদিন খেলেছি এই নিয়ে ছয়বার খেলব। দুইবার ফাইনাল খেলেছি। একবারও চ‌্যাম্পিয়ন হতে পারিন, চ‌্যাম্পিয়নের স্বাদ একবারও নিতে পারিনি।

আশা করি, এবার চ‌্যাম্পিয়ন হব।  ২০১৯-২০ বিপিএলে খুলনা টাইগার্সের হয়ে ওপেন করে চমক দিয়েছিলেন মিরাজ। এবারও তিনি টপ অর্ডারে ব্যাট করতে চান, ‘টিম ম‌্যানেজমেন্ট এটা সিদ্ধান্ত নেবে (ব্যাটিং পজিশন)।

এখনও সময় আছে। টিম ম‌্যানেজমেন্টের সিদ্ধান্ত আসবে কোন জায়গায় ব‌্যাটিং করব। আমি মনে করি, দলের চাহিদা অনুযায়ী আমাকে যেখানেই খেলাবে, সমস্যা নেই। সব সময় এই কথাটা বলে এসেছি।

আমি চাইব যে ওপরে ব‌্যাটিং করার জন্য। তারাও আত্মবিশ্বাসী আছে। দেখি শেষ পর্যন্ত কী হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *