Breaking News

কোপা আমেরিকার ফাইনালে রাতে মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী ‘ব্রাজিল-আর্জেন্টিনা’

কনমেবল বিচ সকার কোপা আমেরিকা-২০২৩ এর ফাইনাল নিশ্চিত করেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। এবার শিরোপাল লড়াইয়ে মুখোমুখি হবে দুই দল। টুর্নামেন্টটির চতুর্থ আসর বসেছে ফিফা বিশ্বকাপের বর্তমান চ্যাম্পয়নদের দেশে।

কনমেবল বিচ সকার কোপা আমেরিকার আগের তিন আসরের মধ্যে দুই আসরই শিরোপা ঘরে তুলেছে ব্রাজিল। সর্বশেষ ২০২২ আসরে চ্যাম্পিয়ন হয় প্যারাগুয়ে। প্রথম সেমিফাইনালে বর্তমান

চ্যাম্পিয়নদের হারিয়েই তৃতীয় শিরোপার খোঁজে ফাইনালের টিকিট নিশ্চিত করে সেলেসাওরা। টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে স্বাগতিক আর্জেন্টিনা হারায় কলম্বিয়াকে।

সে সঙ্গে প্রথমবারের মতো কনমেবল বিচ সকার কোপা আমেরিকার ফাইনালে ওঠে মেসি-ডি মারিয়ার দেশের বিচ ফুটবলাররা। শনিবার (১৮ মার্চ) বাংলাদেশ সময় রাত ১২টায় আর্জেন্টিনার স্টেডিও অ্যারেনায়

প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয় ব্রাজিল-প্যারাগুয়ে। ম্যাচটিতে ৭-৪ গোলে জয় পায় ব্রাজিল। দিনের অপর ম্যাচটি একই মাঠে বাংলাদেশ সময় রাত দেড়টায় মুখোমুখি হয় আর্জেন্টিনা-কলম্বিয়া।

ম্যাচটিতে স্বাগতিকরা ২-০ গোলে জিতে। আজ (১৯ মার্চ) রাত বাংলাদেশ সময় রাত ১টায় হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে ব্রাজিল ও আর্জেন্টিনা।

ব্রাজিলের নজর থাকবে তৃতীয় শিরোপার দিকে আর স্বাগতিক আর্জেন্টিনার লক্ষ্য প্রথম শিরোপা।এর আগে গ্রুপ পর্বের ম্যাচে আর্জেন্টিনাকে ৮-২ গোলে হারায় ব্রাজিলের বিচ ফুটবলাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *