Breaking News

অবশেষে স্বপ্ন পূরণ হলো বিশ্বকাপে ব্যাট বলে পারফর্ম করা ‘সিকান্দার’ রাজার

অবশেষে স্বপ্ন পূরণ হলো সিকান্দার রাজার। প্রথম সারির ফ্র্যাঞ্চাইজি টি- টোয়েন্টি লীগগুলোর মধ্যে শুধু আইপিএলে অংশগ্রহণ বাকি ছিল তার। শুক্রবার নিলাম থেকে জিম্বাবুইয়ান এই অলরাউন্ডারকে দলে নেয় পাঞ্জাব কিংস।

আইপিএলে দল পাওয়ার পর ইএসপিএন ক্রিকইনফোকে সিকান্দার রাজা বলেন, ‘বুটজোড়া তুলে রাখার আগে এটা আমার ভাবনায় ছিল। ভাবতাম, আমার সিভিতে আইপিএল যুক্ত হলে দারুণ ব্যাপার হবে। আলহামদুলিল্লাহ, সেটা হচ্ছে।

আমি খুবই খুশি।’ নিলাম থেকে ৫০ লাখ রুপিতে এই স্পিন অলরাউন্ডারকে দলে ভেড়ায় পাঞ্জাব কিংস। আইপিএলে দল পাওয়া চতুর্থ জিম্বাবুইয়ান রাজা। তার আগে রে প্রাইস, তাতেন্দা তাইবু এবং ব্রেন্ডন টেইলর দল পেয়েছিলেন।

কাঠমান্ডু থেকে আইপিএল নিলামে নজর রেখেছিলেন সিকান্দার রাজা। আশা ও নিরাশার মাঝামাঝি একটা পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছিলেন নিলামের সময়। তিনি বলেন, ‘আমি চুপ ছিলাম। খানিকটা নার্ভাসও।

নিলামের আগে আবেগতাড়িত হয়ে পড়ি। আইপিএল নিলামে যখন আমার নাম উঠলো আমি এক রুম থেকে অন্য রুমে ঘোরাঘুরি করছিলাম। তখনই ইন্টারনেট কানেকশন চলে যায়। ইন্টারনেট কানেকশন আসার পর আমি অনেকগুলো অভিনন্দন বার্তা পাই।

আমার বন্ধুরা আমাকে অভিনন্দন জানাচ্ছিল। আমি বললাম, কী আমি তো কিছুই দেখিনি। তোমরা কি আমার সঙ্গে মজা করছো? তারা নিলাম চেক করতে বললো। আমি চেক করে কিছু পাইনি তখন।

ইন্টারনেট না থাকায় নিলামে আমার অংশ দেখতে পাইনি। হয়তো সেটা ভালোর জন্যই ঘটেছে।’ সংক্ষিপ্ত ফরম্যাটে দারুণ একটা বছর কাটিয়েছেন সিকান্দার রাজা।

তার অলরাউন্ড নৈপুণ্যে ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জেতে জিম্বাবুয়ে। ঘরের মাঠে ভারতের বিপক্ষে ওয়ানডেতে সেঞ্চুরিও হাঁকান রাজা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *