Breaking News

মিরপুরে নয়, টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্প হবে দেশের বাইরে

মিরপুরে নয়, টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্প হবে দেশের বাইরে। টি-টোয়েন্টি বিশ্বকাপ আসতে মাসখানেক বাকি আছে। অক্টোবরের ১৬ তারিখ থেকে মাঠে গড়াবে বিশ্বকাপের গ্রুপ পর্ব। বিশ্বকাপের জন্য দল বাছাই করতে মিরপুর শেরে বাংলায় গতকাল সোমবার থেকে তিন দিনের ক্যাম্প শুরু হয়েছে।

কিন্তু একটানা বৃষ্টিতে প্রথম দিনের কিছু সময় ছাড়া অনুশীলন সম্ভব হয়নি। এমতাবস্থায় বিশ্বকাপের আগে দেশের বাইরে একটা প্রস্তুতি ক্যাম্প করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ মঙ্গলবার এই তথ্য জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন বেসিক্যালি আমাদের এখানে ক্যাম্প করার কথা ছিল, তিন দিনের। কিন্তু এখন যেটা দেখা যাচ্ছে যে, ওরা বলছে পারছে না।

যে প্ল্যানগুলো ছিল একটাও করতে পারছে না এবং দুই-এক দিনের মধ্যে ঠিক হবে বলেও মনে হচ্ছে না। সো এটা নিয়ে আজকে আমরা বসেছিলাম। আমরা বিকল্প একটা ব্যবস্থা করছি।

তবে এখনো কোনো কিছু চূড়ান্ত হয়নি। আমরা অন্য কোথাও গিয়ে অনুশীলনটা করতে পারি কি না। নাজমুল হাসান আরো বলেন, ‘যেহেতু আমাদের টেকনিক্যাল কনসালট্যান্স যে আছে সে এখনো অনেক প্লেয়ারকে চেনেই না।

কারো খেলাও দেখেনি, কাজেই তার জন্যও সুবিধা হতো বুঝতে যে আসলে কম্বিনেশনটা কী হওয়া উচিত। কিন্তু বৃষ্টির কারণে যে পরিকল্পনা ছিল, শ্রীরাম ক্রিকেটারদের দেখবে, সেটির কিছুই হচ্ছে না।

এ কারণে অন্য জায়গায় ক্যাম্প করার চিন্তা করছি। সম্ভাব্য জায়গা দেখা হচ্ছে, আগামীকালের মধ্যেই জানিয়ে দেওয়া হবে। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *