Breaking News

এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে হারের পর ঘুমোতে পারেননি ভারতীয় এই পেসার

এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে হারের পর ঘুমোতে পারেননি ভারতীয় এই পেসার আর্শদীপ সিং। জাতীয় দলে খুব বেশিদিন হয়নি। তারপরও অর্শদীপ সিংয়ের কাছে পাহাড়সমান প্রত্যাশা ভারতীয় সমর্থকদের। বিশেষ করে ডেথ ওভারে তিনি ভারতীয় বোলিং আক্রমণের সেরা অস্ত্র হয়ে উঠেছেন।

তবে পাকিস্তানের বিপক্ষে এশিয়া কাপে হারা ম্যাচে অর্শদীপ খলনায়ক বনে গিয়েছিলেন। ডেথ ওভারে ভালো করলেও গুরুত্বপূর্ণ সময়ে ক্যাচ ড্রপ করেন এই তরুণ।

যা নিয়ে হয় তিনি পড়েন সমর্থকদের তোপের মুখে। ওই ম্যাচে শেষ ওভারে পাকিস্তানের জয়ের জন্য দরকার ছিল ৭ রান। অর্শদীপ নিজের দ্বিতীয় বলটি ইয়র্কার দিতে গিয়ে ফুলটস করে বসেন।

আসিফ আলি চার মেরে পাকিস্তানের জয়ের হিসেব সহজ করে দেন। এই আসিফেরই ক্যাচ ফেলেছিলেন অর্শদীপ।শ্বাসরুদ্ধকর ওই ম্যাচে ‘ভুল’ করে রাতে ঘুমোতে পারেননি অর্শদীপ, জানালেন তার কোচ যশবন্ত রাই।

তিনি বলেন, ‘অন্য যে কোনো খেলোয়াড়ের মতো অর্শদীপ কিছুটা চাপের মধ্যে ছিল। কিন্তু তারপর আমরা তাকে বলেছিলাম যে, সে তার সেরা চেষ্টা করেছে এবং আর চিন্তা করার দরকার নেই।

যশবন্ত যোগ করেন পাকিস্তানের বিপক্ষে ম্যাচের পর তার সঙ্গে কথা বলেছিলাম। সে আমাকে জানায়, ম্যাচের পর সারারাত ঘুমোতে পারেনি।

অর্শদীপ আমাকে বলেছিল যে, আমি ট্রলকে পাত্তা দেই না। কিন্তু আমি ভাবছিলাম, কীভাবে আমার ইয়র্কার ফুল টস হয়ে গেলো!’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *