Breaking News

বিদায়ী ম্যাচে হার দিয়ে শেষ হলো মেসি-রামোসের পিএসজি অধ্যায়

শনিবার রাতে ঘরের মাঠ পার্ক দে প্রিন্সেসে এই মৌসুমে লিগ ওয়ানে নিজেদের শেষ ম্যাচ খেলেছে চ্যাম্পিয়ন পিএসজি। ম্যাচটি ছিল পিএসজির জার্সিতে দুই মহাতারকার বিদায়ী ম্যাচ। একজন হলেন আর্জেন্টাইন কিংবদন্তি লিওনেল

মেসি ও আরেকজন স্পেনের বিশ্বকাপজয়ী ডিফেন্ডার সার্জিও রামোস। তবে মেসি-রামোসের বিদায়ী ম্যাচে ক্লারমঁত ফুটের কাছে হার নিয়ে মাঠ ছেড়েছে পিএসজি। পিএসজির হয়ে শেষ ম্যাচ খেলতে নেমে গোল পেয়েছেন রামোস।

১৬তম মিনিটে ভিতিনহার অ্যাসিস্টে গোল করেন রিয়াল মাদ্রিদের সাবেক এই অধিনায়ক। ৫ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন কিলিয়ান এমবাপ্পে। পেনাল্টি থেকে গোলটি করেন তিনি। বিরতির আগেই ম্যাচে ফিরে ক্লারমঁত ফুট।

ইয়োহান গাস্তিয়েন ব্যবধান কমানোর পর সমতা আনেন মেহদি জেফান। বিরতির পর ক্লারমঁত ফুটের পক্ষে জয়সূচক গোলটি করেন গ্রেয়ন কিয়েই। আগেই লিগ শিরোপা জয় নিশ্চিত করে ফেলা পিএসজি ৩৮ ম্যাচে ৮৫ পয়েন্ট নিয়ে লিগ শেষ করল।

পিএসজির পাশাপাশি আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে সরাসরি খেলবে লেঁস। ৮৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় হয়েছে তারা। ৭৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থান পেয়েছে মার্সেই। তাদেরকে বাছাইপর্ব পেরিয়ে জায়গা করে নিতে হবে চ্যাম্পিয়ন্স লিগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *