Breaking News

২৭ কোটি টাকা দাম উঠল মেসি-রোনালদোর ম্যাচের এক টিকিট

সৌদি আরবের রাজধানী রিয়াদে এক প্রদর্শনী ম্যাচে মুখোমুখি হবেন সময়ের দুই সেরা তারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। আগামী ১৯ জানুয়ারি ফরাসি চ্যাম্পিয়ন পিএসজির প্রতিপক্ষ

আল হিলাল ও আল নাসরের ফুটবলারদের সংগঠিত একটি দল। ওই ম্যাচটি দিয়ে আবারও বিশ্ব ফুটবল ‘মেসি-রোনালদো’ দ্বৈরথ দেখতে পাবেন। ও প্রদর্শনী ম্যাচটি দেখতে মুখিয়ে আছে গোটা বিশ্বের ফুটবল ভক্তরা।

এরই মধ্যে ম্যাচটি সরাসরি মাঠে বসে দেখার জন্য ২০ লাখের বেশি মানুষ অনলাইনে আবেদন করেছেন। মেসি-রোনালদোর ম্যাচের ‘বিয়ন্ড ইমাজিনেশন’ নামের একটি বিশেষ টিকিট নিয়ে নিলাম শুরু হয়েছে।

সেই নিলাম শেষ হওয়ার কথা আগামী মঙ্গলবার (১৭ জানুয়ারি)। রয়টার্স ও ডেইলি মেইল জানায়, সৌদি আরবের এক ব্যবসায়ী মেসি-রোনালদোর ম্যাচ দেখার জন্য ‘বিয়ন্ড ইমাজিনেশন’ টিকিট কিনতে ১০ লাখ রিয়াল বা ২৭ কোটি ৭ লাখ ৫৮ হাজার ৯৩৮ (প্রায়) টাকা খরচ করতে রাজি হয়েছেন।

ওই ব্যবসায়ীর নাম মুশরেফ আল-গামদ। তিনি সৌদি আরবের একটি বড় রিয়াল এস্টেট কোম্পানির মুখ্য কর্তা। নিলামের বিজয়ী যে এই টিকিট জিতবেন, তার কল্পনা বাস্তবায়ন হবে এই টিকিটের মাধ্যমে।

শুধু সবচেয়ে ভালো জায়গায় বসে ম্যাচ দেখার সুযোগই নয়, জয়ী দলের সঙ্গে ছবি তোলার সুযোগও পাবেন তিনি। শুধু তা-ই নয়, ড্রেসিং রুমে গিয়ে দু’দলের ফুটবলারদের সঙ্গে দেখা করতে পারবেন।

অর্থাৎ মেসি, রোনালদোর সঙ্গে দেখা করার সুযোগও থাকছে। সেই টিকিট পেতেই নিলামে প্রায় ২৭ কোটি টাকার বিড দিয়েছেন ওই ব্যবসায়ী। আগামী ১৯ জানুয়ারি (বৃহস্পতিবার) রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে প্রদর্শনী ম্যাচ অনুষ্ঠিত হবে।

ওই স্টেডিয়ামটির দর্শক ধারণক্ষমতা ৬৮ হাজার। টিকিটের জন্য ২০ লাখ আবেদন এলেও ধারণক্ষমা অনুযায়ী টিকিট প্রদান করা হবে। ম্যাচটির আয়োজকদের নাজেহাল অবস্থা।

কারা টিকিট পাবেন, সেটা বাছতেই হিমশিম খেতে হচ্ছে। শেষ বার মেসি-রোনালদো মুখোমুখি হয়েছিলেন ২০২০ সালের ডিসেম্বরে। চ্যাম্পিয়ন্স লিগের সেই ম্যাচে রোনালদোর জোড়া গোলের সৌজন্যে জুভেন্টাস ৩-০ হারিয়েছিল মেসির বার্সেলোনাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *