Breaking News

ইনজুরিকে চ্যালেঞ্জ হিসাবে নিয়ে বিশ্বকাপে লড়ছেন চান হাসান পেসার ‘হাসান মাহমুদ’

ইনজুরি কাটিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ফিরেছেন পেসার হাসান মাহমুদ। দলে সুযোগ পাওয়ার পর আজ শনিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে গণমাধ্যমে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেন হাসান।

সেখানে লক্ষ্মীপুরের এই পেসার জানালেন, ইনজুরি হলো বন্ধুর মতো। অনুশীলন করার সময় গোড়ালির ইনজুরিতে পড়ে এশিয়া কাপের স্কোয়াড থেকে ছিটকে যান হাসান। সেই চোট কাটিয়ে বিশ্বকাপের স্কোয়াডে ফিরেছেন তরুণ এই পেসার।

ফিরেই জানালেন ফিটনেসের গুরুত্ব কতটা। হাসান বলেন, ‘অবশ্যই চ্যালেঞ্জিং ফিরে আসাটা, পেসারদের জন্য ইনজুরি জিনিসটা একটা বন্ধুর মতো, এসে আবার চলে যায়। এটা নিয়ে কাজ করার মধ্যে থাকতে হবে।

ফিটনেস বলেন বা অন্যকিছু, সব মিলিয়ে এটা ধারাবাহিকের ব্যাপার। যখন কাজের মধ্যে থাকবেন তখন আর এ জিনিসটা হবে না। বিশ্বকাপ দলে নিজেকে দেখে মোটেও অবাক নন তরুণ এ পেসার।

নিজের পারফর্ম্যান্স নিয়ে বেশ আত্নবিশ্বাসী তিনি। সবসময় নিজের সেরাটা দিতে চান এই পেসার। হাসান বলছিলেন, ‘জিম্বাবুয়েতে যে সিরিজটা খেলেছি, আলহামদুলিল্লাহ ওটা খেলে খুবই কনফিডেন্ট ছিলাম আমি নিজে।

যেহেতু এখন বিশ্বকাপ দলে আছি নিজের সেরাটা অবশ্যই দেওয়ার চেষ্টা থাকবে। টিম ম্যানেজমেন্ট হয়তো জিম্বাবুয়েতে ভালো করার ফল হিসেবে হাসানকে দলে আবার সুযোগ দিয়েছেন।

এ বিষয়ে হাসান বলেন, ‘বলতে গেলে আমার প্রিভিয়াস যে পারফর্ম্যান্স দেখেছেন জিম্বাবুয়েতে, সেটির ওপর আমার কনফিডেন্স ছিল। ওটাকে ধরেই হয়তো আমি দলে থাকতে পারব আশা করেছিলাম।

সো, ওটাই হয়েছে। আমাকে বিবেচনায় রেখেছেন বিশ্বকাপ দলে, খুব থ্যাংকফুল। আগামী ১৯ অক্টোবর বোলিং শুরু করতে পারবেন, এমন আশা তরুণ এই গতিতারকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *