Breaking News

১২ বছর ১১৮ দিন পর টেস্টে অভিষেক উনাদকাটের শিকার জাকির

বাংলাদেশের বিপক্ষে সিরিজের শেষ টেস্টে ভারতীয় একাদশে এসেছে একটি মাত্র পরিবর্তন। গেল ম্যাচে বল হাতে আলো ছড়ানো কুলদীপ যাদব নেই ঢাকা টেস্টে, তার জায়গায় দীর্ঘ ১২ বছর ১১৮ দিন পর

সাদা পোশাকে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন পেসার জয়দেব উনাদকাট। আর দলে ফিরেই শিকার করেছেন উইকেট। বাংলাদেশের বিপক্ষে ব্যক্তিগত চতুর্থ ওভারে বল করতে এসে ওপেনার জাকির হাসানকে ফেরান উনাদকাট।

ব্যক্তিগত ১৫ রান করে লেকেশ রাহুলের কাছে ক্যাচ দিয়ে ফিরে যান এই ওপেনার। অ-১৯ দলে চমক দেখিয়ে ২০১০ সালে সেঞ্চুরিয়নে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট অভিষেক হয় উনাদকাটের।

এরপরে ক্যারিয়ারে আর সাদা পোশাকের ম্যাচ খেলেননি এই ভারতীয় পেসার। সবশেষ ২০১৮ সালে জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টি খেলেছিলেন উনাদকাট।

যদিও বাংলাদেশ বিপক্ষে সিরিজের জন্য দলেও ছিলেন না উনাদকাট। পরবর্তীতে ভারত থেকে আবার উড়িয়ে আনা হয় এই পেসারকে। ২০১০ সালে উনাদকাটের অভিষেক টেস্টের পর আজকের ম্যাচসহ ভারত টেস্ট খেলছে ১১৯ টি ম্যাচ।

ঢাকা টেস্টে অবশ্য উনাদকাটের ফেরার দিনে ভারত দলে আর কোনো পরিবর্তন নেই। চট্টগ্রাম টেস্টের মতোই বাকি দুই পেসার মোহাম্মদ সিরাজ ও উমেশ যাদবকে নিয়ে মাঠে নেমেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *