Breaking News

সাকিব আর তিনে খেলবে না, নতুন পজিশন ঠিক করে দিলেন ‘তামিম’

সাকিব আল হাসান ব্যাটিং অর্ডারে তিন নম্বরে বেশ সফল। গত ডিসেম্বরে ভারতের বিপক্ষে সিরিজে এক ম্যাচ এবং তার আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পুরো সিরিজেই তিনে ব্যাট করেছেন সাকিব।

কিন্তু ইংল্যান্ডের বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজে একবারও তিন নম্বরে খেলার সুযোগ পাননি সাকিব। বিশ্বসেরা অলরাউন্ডার তিন ম্যাচেই ব্যাট করেছেন পাঁচে। এখানেও যে খারাপ করেছেন, তেমন নয়।

তিন ম্যাচে করেছেন দুটি ফিফটি। সাকিবকে কি তবে আর ওয়ান ডাউন বা তিন নম্বরে দেখা যাবে না? ওয়ানডে অধিনায়বক তামিম ইকবাল পরিষ্কার করেই জানিয়ে দিলেন, সেই সম্ভাবনা আর নেই। তামিম বলেন,

‘সাকিবের ব্যাটিং অর্ডার চার-পাঁচেই থাকবে, এটা ফিক্সড। ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে ব্যাটে-বলে অলরাউন্ডিং পারফরম্যান্স দেখিয়েছেন সাকিব। হয়েছেন ম্যাচসেরাও। সাকিবের হাত ধরে জিতেছে বাংলাদেশ।

সতীর্থকে রীতিমত প্রশংসায় ভাসিয়েছেন তামিম। তিনি বলেন, ‘সাকিবের দুর্দান্ত অলরাউন্ডিং পারফরম্যান্স দলকে জেতাতে রেখেছে অনেক বড় ভূমিকা। সাকিবের আজকের পারফরম্যান্স ছিল অসাধারণ।

তামিম যোগ করেন, ‘সাকিব পুরো ক্যারিয়ারেই আমাদের জন্য অসাধারণ কিছু করেছে। সাকিবের মতো খেলোয়াড় পেলে যে কোনো দলই নিজেদের ভাগ্যবান মানবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *