Breaking News

সাকিবের যুক্তি না মেনেই ভিন্ন পথে সমাধান খুঁজছে বিসিবি

সাকিবের যুক্তি না মেনেই ভিন্ন পথে সমাধান খুঁজছে বিসিবি। অনলাইন জুয়ার সাইট বেটউইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেটউইনার নিউজ পোর্টালের দূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন সাকিব আল হাসান। কিন্তু জুয়া সম্পর্কিত কোনকিছুর সঙ্গে যুক্ত হওয়া বোর্ডের (বিসিবি) নিয়মনীতি ও দেশের আইনের বিরোধী।

যদিও সাকিব বলেছেন যে তিনি সরাসরি জুয়ার সাইটের সঙ্গে চুক্তি করেননি, তার এই যুক্তি মানছে না বিসিবি। মাদক, জুয়া ইত্যাদি সম্পর্কিত কোন ব্যবসা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করার নিয়ম নেই। বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটারদেরও একই নিয়ম অনুসরণের বাধ্যবাধকতা আছে।

তাই বাংলাদেশের শীর্ষ তারকার চুক্তির বিপরীতে শক্ত অবস্থানে রয়েছে বোর্ড। সোমবার মিরপুরে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস জানিয়েছেন, সাকিবের যুক্তি না মেনে ইস্যুটি দ্রুত সমাধান করতে চায় বিসিবি।

‘আমরা এটা (সাকিবের যুক্তি) মানছি না বলেই তাকে জানানো হয়েছে। সে আমাদের খেলোয়াড়, সেও বুঝবে। আর কেউ তো বিতর্কিত কোথাও জড়াতে চায় না। জেনে হোক, অজান্তে হোক কিংবা ভুলে, আমরা তাকে বলেছি।

এটা সমাধানের চেষ্টা করছি। আশা করছি, দ্রুত সমাধান করে ফেলব।’ বলেন জালাল। তিনি আরও যোগ করেন, ‘একটা ইস্যু হয়েছে এবং এটা নিয়ে আমরা তার সাথে যোগাযোগে আছি।

একবার যোগাযোগ হয়েছে। এই ইস্যুটায় আমাদের সমাধান দরকার। দুই-একদিনের মধ্যে আপনারা জানতে পারবেন।’ সাইটটিতে ঢুকলেও দেখা যায় লাল রঙের অক্ষরে লেখা, ‘সতর্কতা।

সন্দেহ এড়াতে জানানো হচ্ছে যে এই সাইটের সঙ্গে কোন ধরনের বাজি এবং জুয়া কার্যক্রমের কোন সম্পর্ক নে। এটা শুধু ক্রীড়া বিষয়ক নিউজ পোর্টাল। আপনি যদি বাজি বা জুয়া খেলার সুযোগ খুঁজতে এই সাইটটি পরিদর্শন করেন দয়া করে এখনই বেরিয়ে যান আপনাকে বোঝার জন্য ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *