Breaking News

সহজ ক্যাচ এই ভাবে ফেলে দেওয়া নিয়ে যা বললেন ‘সাকিব’

ওয়ানডেতে প্রথম দুই ম্যাচ হেরে সিরিজ খোয়ানোর পর চট্টগ্রামে তৃতীয়টি জিতেছিল বাংলাদেশ। সেই চট্টগ্রামেই আজ টি-টোয়েন্টি সিরিজের শুরুটা জয় দিয়ে করেছে সাকিব আল হাসান।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ে নামা বাংলাদেশের বোলাররা দুর্দান্ত বোলিং করেছেন। বিশেষ করে ডেথ ওভারে। এর পর ব্যাটিংয়ে টপ ও মিডল অর্ডার ভালো করায় এসেছে ৬ উইকেটের জয়।

রান তাড়ায় বাংলাদেশকে দারুণ শুরু এনে দেন দুই ওপেনার লিটন দাস ও রনি তালুকদার। তবে ওপেনিং জুটিতে মাত্র ৩.৩ ওভারে ৩৩ রান আসার পর আউট হয়ে ফেরেন রনি তালুকদার।

দলের স্কোরবোর্ডে আর ১০ রান যোগ হতেই বিদায় নেন লিটন। দ্রুত ২ উইকেট হারালেও তার প্রভাব পড়েনি পরে আসা ব্যাটসম্যানদের খেলায়। ম্যাচ শেষে বাংলাদেশের টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব বলেছেন,

সবকিছু পরিকল্পনা অনুযায়ীই হয়েছে। নিজের ক্যাচ মিস এবং বাংলাদেশ দলের ফিল্ডিং নিয়েও কথা বলেছেন সাকিব। বাটলার যখন ১৯ রানে, নাসুমের বলে সহজ ক্যাচ মিস করেন সাকিব।

‘জীবন’ পেয়ে বাটলার হাসান মাহমুদের বলে আউট হওয়ার আগে ৪২ বলে খেলেছেন ৬৭ রানের ইনিংস। এ নিয়ে ম্যাচ শেষে পুরস্কার বিতরণীতে সাকিব বলেছেন, আমরা নিজেদের পরিকল্পনায় অটল ছিলাম।

শুধু আমার ক্যাচ ড্রপটি ছাড়া সবাই খুব ভালো ফিল্ডিং করেছে। ম্যাচটি বাংলাদেশ যেভাবে খেলেছে, তা নিয়ে খুব খুশি সাকিব, আমরা যে মনোভাব নিয়ে ম্যাচটি খেলেছি, তা ছিল অসাধারণ।

ইংল্যান্ড ১০ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে ৮০ রান তুলে ফেলার পরও কেউ ঘাবড়ে যায়নি বলেও উল্লেখ করেন সাকিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *