Breaking News

সব গুঞ্জন উড়িয়ে দিলো বোর্ড, এশিয়া কাপ খেলতে পাকিস্তান যাবে না ভারত!

এশিয়া কাপে অংশ নিতে আগামী বছর পাকিস্তানে যাওয়ার গুঞ্জন ছিল ভারতীয় দলের। বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) বার্ষিক সাধারণ সভায় এই বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হবে বলেও জানা গেছে।

যদিও শেষ পর্যন্ত তা আর হচ্ছে না। পাকিস্তানের মাটিতে যেতে চায় না ভারত। বিসিসিআইয়ের সেক্রেটারি জয় শাহ জানিয়েছেন এমনটাই। বার্ষিক সভা শেষে বিসিসিআই সিদ্ধান্ত নিয়েছে, নিরপেক্ষ ভেন্যুতেই এশিয়া কাপ খেলতে চায় ভারত।

এই ব্যাপারে জয় শাহ বলেন, ‘এশিয়া কাপ নিরপেক্ষ ভেন্যুতে আয়োজন করা যেতে পারে। আগেও এমনটা হয়েছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, আমরা পাকিস্তানে যাবো না।

আমি সিদ্ধান্ত নিয়েছি, আমরা নিরপেক্ষ ভেন্যুতে খেলব। ২০০৮ সালের পর থেকে কখনোই পাকিস্তান সফরে যায়নি ভারত। পাকিস্তান সফরে যাওয়ার আগে স

রকারের অনুমোদন লাগতো বিসিসিআইয়ের।

ইতোপূর্বে জানা গেছে, বিসিসিআই সেই অপেক্ষাতেই ছিল। এ প্রসঙ্গে বিসিসিআইয়ের একটি সূত্র কয়েকদিন আগে ক্রিকবাজকে বলেছে, ‘এখানে সব সময়ই ভারতীয় সরকারের অনুমোদনের একটি ব্যাপার থাকে।

আমরা সেই অনুযায়ীই এগোচ্ছি। বিসিসিআইয়ের পাকিস্তানে এশিয়া কাপে খেলার সিদ্ধান্ত ইতোমধ্যেই নেতিবাচকতায় রূপ নিয়েছে। এই ব্যাপারে এখনও কোনো মন্তব্য করেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *