Breaking News

এশিয়ে কাপে মুশফিককে কিপিংয়ে রাখার পক্ষে নতুন নেতৃত্ব পাওয়া ‘সাকিব’

এশিয়া কাপ দিয়ে টি-টোয়েন্টিতে আবারো কিপিংয়ে ফিরছেন মুশফিকুর রহিম এমনটায় গুঞ্জন রয়েছে এখন পর্যন্ত। অবশেষে সেটারই সত্যতা মিলল আজ। শেরে বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলন অধিনায়ক সাকিব আল হাসানের কন্ঠে শোনা গেল মুশফিকের এমন প্রত্যাবর্তনের কথাই।

দলের উইকেট কিপিং নিয়ে প্রশ্ন করা হলে সাকিব জানান, উইকেটের পেছনে মুশফিক যদি থাকেন তাহলে তার জন্য কাজটা সহজ হয়ে যায়। এ বিষয়ে তিনি বলেন, তিনি উইকেটকিপিং করলে আমার লাইফটা (অধিনায়কত্ব করা) অনেক সহজ হয়ে যাবে।

এর সবচেয়ে বড় কারণ হচ্ছে, টি-টোয়েন্টিতে সময়টা খুব কম থাকে। তো যেটা হয় যে, ফিল্ডারদের খুব সহজেই তিনি পরিবর্তন করতে পারেন। আমার কাছে শোনারও দরকার হয় না।

তো আমার লাইফটা অনেক সহজ হয়ে যায়। তারা দুইজন (মুশফিক, মাহমুদউল্লাহ) খুবই গুরুত্বপূর্ণ অংশ (দলের)। তারা জানেন তাদের দায়িত্ব বা চ্যালেঞ্জগুলো কি কি।

তারা জানেন, তারা আসলে কোন অবস্থায় আছেন। তো আমার আলাদা করে এখানে কিছু বলার নেই। এতদিন ধরে খেলার পরে এই পুরো অবস্থা সম্পর্কে তারা ভালোভাবেই অবগত আছেন।

চলতি মাসের ২৭ তারিখ থেকে শুরু হবে এশিয়ার এই শ্রেষ্ঠত্বের লড়াই। আর এই এশিয়া কাপ খেলতে আগামীকাল মঙ্গলবার দেশ ছাড়বে সাকিবের দল। টুর্নামেন্টে বাংলাদেশের প্রথম ম্যাচ ৩০ আগস্ট। প্রতিপক্ষ আফগানিস্তান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *