Breaking News

শুরুতেই হোঁচট খেল বাংলাদেশ, ‘গোল্ডেন ডাক’ লিটনের

চট্টগ্রামের উইকেট শুকনো, শক্ত। ব্যাটিং বান্ধব। যে কারণে টস জিতেই ব্যাট করার সিদ্ধান্ত নিলেন অধিনায়ক তামিম ইকবাল। কিন্তু ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারালেন লিটন দাস।

প্রথম ওভারেই স্যাম কারানের বলে খোঁচা দিতে যান লিটন। কিন্তু ব্যাটের প্রান্ত ছুঁয়ে বল গিয়ে জমা পড়ে উইকেটরক্ষকের গ্লাভসে। ইনিংসের পঞ্চম বলে স্কোরবোর্ডে এক রান জমা হতেই উইকেট হারান লিটন।

যদিও তার নামের পাশে ৩ বল খেলেও কোনো রান নেই। এবারের সিরিজে পুরোপুরি ব্যর্থতার পরিচয় দিলেন খুব সম্ভাবনাময় ব্যাটারের স্বীকৃতি পাওয়া লিটন দাস। প্রথম ম্যাচে ৭ রান। পরের দুই ম্যাচে দুটি ডাক মেরেছেন তিনি।

এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান ১.৩ ওভারে ১ উইকেট হারিয়ে ৩। ২ রান নিয়ে তামিম ইকবাল ব্যাট করছেন। তার সঙ্গী নাজমুল হোসেন শান্ত কোনো রান নেননি।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিক রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাইজলু ইসলাম ও এবাদত হোসেন।

ইংল্যান্ড একাদশ: জেসন রয়, ফিল সল্ট, ডেভিড মালান, জস বাটলার, জেমস ভিন্স, মইন আলি, ক্রিস ওকস, স্যাম কারান, জোফরা আরচার, রেহান আহমেদ ও আদিল রশিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *