Breaking News

শাহিনের চিকিৎসা ইস্যুতে শহিদ আফ্রিদি কাঠগড়ায় ‘পিসিবি’

এবার রিতি মত পিসিবির দিকে  আঙ্গুল তুললেন পাকিস্থানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। পাকিস্তানি পেসার শাহিন আফ্রিদি ইনজুরিতে রয়েছেন। এ পেসারের চিকিৎসার দিকে পাকিস্তান ক্রিকেট বোর্ড নজর রাখছে না বলে অভিযোগ করেছেন সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি।

সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি শাহিনের হবু শ্বশুর। সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এ বিশ্বকাপের আগে দ্রুত সেরে উঠা প্রয়োজন শাহিন আফ্রিদির।

সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি পাকিস্তানি গণমাধ্যমে এ সম্পর্কে মন্তব্য করে বলেন,‌ শাহিন নিজের খরচ লন্ডনে চিকিৎসা গ্রহণ করেছে। পিসিবি তার খোঁজ নেয়নি।

তরুণ এ পেসারকে চিকিৎসক দেখানোর ক্ষেত্রে পরামর্শ দিয়েছেন শহীদ আফ্রিদি,‌ আমি একজন চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করিয়ে দিয়েছি। সে তাকেই অনুসরণ করছে। পিসিবি শাহিনের জন্য কিছুই করেনি ।

শাহিন আফ্রিদির চিকিৎসা নিয়ে আবার ভিন্ন বিবৃতি পাকিস্তান ক্রিকেট বোর্ডের। তাদের বক্তব্য, লন্ডনে শাহিনের চিকিৎসার সব কিছুই তাদের নজরে রয়েছে।

শাহিন বেশ দ্রুত উন্নতি করছে এবং টি টোয়েন্টি বিশ্বকাপের আগেই সে ফিট হতে পারবে। জুলাইয়ে শ্রীলঙ্কা সফরে চোট পেয়েছিলেন শাহিন। সেই চোট নিয়েও এশিয়া কাপে দলের সঙ্গে ছিলেন তিনি।

শেষ পর্যন্ত তিনি এশিয়া কাপ খেলতে পারেননি ইনজুরির জন্য। গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে বড় টুর্নামেন্টে না পাওয়ায় তখন পাকিস্তান ক্রিকেট বোর্ড সমালোচনায় পড়েছিল।

সেই সমালোচনার পর শাহিনের চিকিৎসা নিয়ে পিসিবিকে আরেক দফায় কাঠগড়ায় দাঁড় করিয়েছেন শহীদ আফ্রিদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *