Breaking News

লিটনের দাসের ইনজুরি নিয়ে সর্বশেষ অবস্থার জানালেন ‘নান্নু’

ফর্মের তুঙ্গে থাকার পরও এশিয়া কাপে অনুপস্থিত ছিলেন লিটন দাস। কারণ চোট। চোট সেরে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে ব্যাট হাতে ফেরেন এ বাংলাদেশি টপঅর্ডার।

পাকিস্তানের বিপক্ষে দারুণ এক ফিফটি হাঁকিয়ে ফর্মের ধরে রাখার ইঙ্গিত দেন লিটন। কিন্তু ভাগ্যের কি পরিহাস! সেই ম্যাচেই ডান উরুর পেশিতে পান চোট।

যার কারণে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামতে পারেননি তিনি। লজ্জার পরাজয়ের সেই ম্যাচের পর লিটন বিশ্বকাপের শুরু থেকে থাকবেন কিনা তাই নিয়ে ছিল শঙ্কা।

তবে সব অনিশ্চয়তা দূর করে সুখবর দিলেন মিনহাজুল আবেদীন নান্নু। তিনি জানান, লিটন এখন ঠিক আছে। বাংলাদেশ দলের সঙ্গে এ মুহূর্তে অস্ট্রেলিয়ার ব্রিসবেনে অবস্থান করছেন প্রধান নির্বাচক।

সেখান থেকেই মঙ্গলবার লিটনের ইনজুরির ব্যাপারে সবশেষ তথ্য শেয়ার করেন গণমাধ্যমের সঙ্গে। দেশের ক্রিকেটপ্রেমীদের আশ্বস্ত করেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বের প্রথম ম্যাচ থেকেই পাওয়া যাবে লিটনকে।

নান্নু বলেন, ‘ফিজিও-ডাক্তারদের দেওয়া রিপোর্ট অনুযায়ী লিটন এখন সুস্থ আছে। গতকালকেও (সোমবার) ৪০ মিনিটের মতো ব্যাট করেছে সে। আশাকরি কালকের মধ্যে তাকে আমরা ভালো অবস্থানে দেখতে পারব।

বুধবার শেষ প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। অ্যালান বোর্ডার ফিল্ডে বাংলাদেশ সময় দুপুর ২ টায় খেলতে নামবে টিম টাইগার। হয়তো এ ম্যাচেই একাদশে দেখা যেতে

পারে বর্তমান সময়ে বাংলাদেশ তথা বিশ্বের অন্যতম সেরা ব্যাটারকে। বিশ্বকাপ একাদশ নির্ধারণ কবে হবে? নান্নু জানান, ‘এটা এই মুহূর্তে বলা কঠিন। কারণ টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা হবে।

এটা আমরা আগামীকাল বলতে পারব। আরেকটা জিনিস, দলকে পুরোপুরি তৈরি করতে এরপরও আমরা ৪-৫ দিন সময় পাব। ৪-৫ টা প্র্যাকটিস সেশন আছে।

তাই আমি মনে করি এর আগে দল পুরোপুরি প্রস্তুত হয়ে যাবে। আশা করছি সবাই নিজেদের প্রস্তুত করে প্রথম ম্যাচ থেকে সেরাটা দেবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *