Breaking News

যেকোন মূল্যেই চ্যাম্পিয়ন্স লিগ জিততে চান ‘আর্লিং হালান্ড’

যেকোন মূল্যে চ্যাম্পিয়ন্স লিগ জিততে চান আর্লিং হালান্ড। আর পেপ গার্দিওলার মতে অতীত পরিসংখ্যান নয় ফাইনাল ভালো খেলেই হতে হবে ইউরোপ সেরা। তবে ম্যাচের আগে সিটিজেন বসের দুশ্চিন্তা কাইল ওয়াকারের ইনজুরি।

ম্যানচেস্টার সিটিকে দু’হাত ভরে দিয়েছেন পেপ গার্দিওলা। পাচঁ লিগ শিরোপা, দুই এফএ কাপসহ তার ঝুলিতে আছে ক্যারাবাও এবং কমিউনিটি শিল্ডও। তবে এখনো অধরা আরাধ্য চ্যাম্পিয়ন্স ট্রফি। যেই স্বপ্নে বিভোর স্প্যানিশ ট্যাকটিশিয়ান।

সিটিজেনদের হয়ে আর মাত্র এক ধাপ দূরে ইউরোপ শ্রেষ্ঠত্বের মুকুট পেতে। সেই পথে বাধা ইন্টার মিলান। শুধু প্রথম চ্যাম্পিয়ন্স ট্রফিই নয় ম্যানচেস্টার ইউনাইটেডের পর প্রথম ইংলিশ ক্লাব হিসেবে ট্রেবল জয়ে চোখ গার্দিওলার।

তবে অতীত নিয়ে পড়ে থাকতে চান না সিটিজেন বস। ম্যানসিটি বস পেপ গার্দিওলা বলেন, আমরা আমাদের সেরাটা দেয়ার চেষ্টা করব। ম্যাচের ঐ সময়টুকু কি করতে হবে তা আমাদের জানতে হবে। এখানে পরিসংখ্যান কাজে আসে না।

গ্রুপ পর্ব কিংবা লিগে আমরা কি করেছি সে হিসাব কষাও বৃথা। ম্যাচে আমাদের ইন্টার মিলানের চেয়ে ভালো খেলতে হবে। ইস্তানবুল ভ্রমনের আগে দুশ্চিন্তা কাইল ওয়াকারের ইনজুরি। অনুশীলন করেননি এই ইংলিশ ফুলব্যাক।

তবে যে কোন মূল্যে নিজের স্বপ্ন পূরন করতে চান দারুণ একটি মৌসুম কাটানো আর্লিং হালান্ড। আর্লিং হালান্ড বলেন, চ্যাম্পিয়ন্স লিগ জয় আমার স্বপ্ন। এর জন্য আমার সাধ্যের মধ্যে যতকুটু আছে তার পুরোটা দিতে চাই।

আশা করি শিরোপা আমাদের হবে। এরই মধ্যে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালকে ঘিরে ইস্তানবুলকে নতুনভাবে সাজাতে শুরু করেছে নগর কর্তৃপক্ষ। ধারণা করা হচ্ছে এই ম্যাচ থেকে ১২০ মিলিয়ন ডলার রাজস্ব আয় করবে তুরস্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *