Breaking News

ব্রাজিলিয়ান তারকা নেইমারের ইনজুরি নিয়ে আপডেট জানাল ‘পিএসজি’

প্রতিবারই ইনজুরি কাটিয়ে নেইমার যখন নিজের ছন্দময় ফুটবল খেলা খেলতে থাকেন তখনই যেন আঘাত হানে চোট। নেইমারের ক্যারিয়ারে বারবার আঘাত হেনেছে এ চোট। এবার আরও একবার শুনতে হচ্ছে সেই চোটের খবর।

যার ফলে আরো একবার লম্বা সময়ের জন্য থাকতে হবে মাঠের বাইরে। লিগ ওয়ানের শেষ ম্যাচে লিলের বিপক্ষে যখন স্ট্রেচারে করে চোখে জল নিয়ে যখন মাঠ ছাড়ছিলেন নেইমার, তখনই ধারণা করা হয়েছিল যে চোট গুরুতর।

পরীক্ষা করার পর সেটি নিশ্চিত হওয়া গেল। পিএসজির ব্রাজিলিয়ান তারকার অ্যাঙ্কেল মচকে গেছে, ক্ষতিগ্রস্ত হয়েছে কিছু লিগামেন্টও। গত রোববার লিগ ওয়ানে লিলের বিপক্ষে উত্তেজনাপূর্ণ

ম্যাচে ৪-৩ গোলের জয়ের পথে এক গোল ও এক অ্যাসিস্ট করেন নেইমার। দ্বিতীয়ার্ধের শুরুতেই লিলের বাঁজামা আঁদ্রের সঙ্গে সংঘর্ষে ডান অ্যাঙ্কেলে আঘাত পেয়ে অশ্রুসিক্ত চোখে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন ৩১ বছর বয়সী ফরোয়ার্ড।

এরপর কয়েক দফা পরীক্ষা শেষে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) ক্লাব পিএসজি বিবৃতিতে জানায় নেইমারের চোটের অবস্থা।ক্লাবটির পক্ষ থেকে বলা হয়েছে, আজকে বাড়তি আরও কিছু পরীক্ষার পর নিশ্চিত হওয়া গেছে যে,

নেইমার জুনিয়রের অ্যাঙ্কেল মচকে গেছে, সঙ্গে কিছু লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। আগামী সপ্তাহের শুরুতে আরও কিছু পরীক্ষা করানো হবে তার। তবে এর জন্য কতদিন মাঠের বাইরে থাকতে হবে সেটি নিয়ে কোনো ধারণা দেয়নি পিএসজি।

পরের পরীক্ষাগুলো করানোর পর হয়তো তা বোঝা যেতে পারে। উল্লেখ্য, আগামী রোববার (২৭ ফেব্রুয়ারি) মার্সেইয়ের বিপক্ষে টেবিলের শীর্ষে ওঠার লড়াইয়ে ফিরবে পিএসজি। সে ম্যাচে যে নেইমার থাকবেন না তা অনুমেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *