Breaking News

মেসি দুই সপ্তাহের নিষেধাজ্ঞায়, সাথে পাবেন না আর্থিক সুবিধাও

অনুমতি ছাড়া সৌদি আরব যাওয়ায় নিষিদ্ধ হলেন লিওনেল মেসি। ফরাসি ক্লাব পিএসজি থেকে দুই সপ্তাহের নিষেধাজ্ঞা দেয়া হয়েছে তার উপর। এ সময় পিএসজির হয়ে কোন ম্যাচ বা অনুশীলনে অংশ নিতে পারবেন না তিনি।

ফরাসি গণমাধ্যম লেকিপের দাবি, এমন কান্ডে তার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানো নিয়ে আর কোন আলোচনায় যাবে না ক্লাব কর্তৃপক্ষ। মরুর বুকে লিওনেল মেসির ছবি দেখে যেমনি সমর্থকরা অবাক হয়েছেলিন,

ঠিক তেমনি পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়েরও। লিগ চলাকালীন তার অনুমতি ছাড়াই যে মধ্যপ্রাচ্য ভ্রমন করেছেন আর্জেন্টাইন তারকা। অবশ্য সেই ভুলের মাশুলও গুনতে হচ্ছে তাকে। খবর গোলডটকম ক্লাব থেকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ লিওনেল মেসি।

এই সময় পিএসজির হয়ে কোন ম্যাচ বা অনুশীলনে অংশ নিতে পারবেন না। পাবেন না কোনো আর্থিক সুবিধাও। যদি এই নিষেধাজ্ঞা বলবৎ থাকে তাহলে ফরাসি চ্যাম্পিয়নদের হয়ে দুই ম্যাচ মিস করতে যাচ্ছেন বিশ্বকাপজয়ী তারকা।

সৌদি আরবের পর্যটন ও ২০৩০ বিশ্বকাপ বিডের শুভেচ্ছা দূত মেসি। তাই রোববার লরিয়ে ম্যাচের আগে বাণিজ্যিক কার্যক্রমে অংশ নিতে মধ্যপ্রাচ্য ভ্রমনের অনুমতি চেয়েছিলেন তিনি। ফরাসি সংবাদ মাধ্যম লেকিপের

মতে ম্যাচ জয় অথবা ড্রয়ের উপর সৌদি যাবার অনুমতি দিয়েছিলেন কোচ ক্রিস্তোফ গালতিয়ের ও ফুটবল উপদেষ্টা লুইস কাম্পোস। তবে ম্যাচ হারে বদলে যা দৃশ্যপট। হারের পর কোচের নির্দেশে সোমবার হয়েছে অতিরিক্ত অনুশীলন।

কিন্তু মিস করেছেন মেসি। পরবর্তী অনুমতি ছাড়াই পরিবারসহ উড়াল দিয়েছেন মধ্যপ্রাচ্যের দেশটিতে। তাতে কোচিং স্টাফের সঙ্গে সতীর্থরাও বিরক্ত। জুনেই পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে আর্জেন্টাইন ক্ষুদে জাদুকরের।

গুঞ্জন মেসির এমন কাণ্ডে তার সঙ্গে আর চুক্তি নবায়নে আগ্রহ দেখাবে না ক্লাব কর্তৃপক্ষ। এমন সময় মেসি সৌদি আরবে গেলেন যখন তার ভবিষ্যত নিয়ে আলোচনা-গুঞ্জন সবচেয়ে বেশি।

রোনালদোর দল আল নাসরের চিরপ্রতিদ্বন্দ্বী আল হিলাল ৪০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে এলএমটেনকে। আবার দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন বার্সেলোনা সমর্থকরাও। এতে স্পেনে ফেরার গুঞ্জন আরও জোরাল হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *