Breaking News

অনুশীলনে কোহলির সঙ্গে দেখা হবার পর যা বললেন ‘আফ্রিদি’

একদিন পরই এশিয়া কাপের লড়াই। পাকিস্তান আর ভারতের ক্রিকেটাররা এখন দুবাইয়ে গভীর অনুশীলনে মত্ত। একই জায়গায় থাকায় দুই দলের খেলোয়াড়দের মধ্যে কুশল বিনিময়ও হয়েছে।

এরই মধ্যে জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যাতে দেখা যাচ্ছে পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদির সঙ্গে সৌহার্দ্য বিনিময় করছেন ভারতীয় ব্যাটিং সেনসেশন বিরাট কোহলি।

কিন্তু কী কথা হয়েছে দুই তারকার মধ্যে? পাকিস্তান ক্রিকেটের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে দুজনের সাক্ষাতের ভিডিওটি আগে শেয়ার করা হয়েছিল। ব্যাকগ্রাউন্ড সাউন্ডের কারণে দুজনের মধ্যে কথোপকথন বোঝা যাচ্ছিল না।

কিন্তু এখন এমন একটি ভিডিও সামনে এসেছে, যাতে দু’জনের কথোপকথনটি স্পষ্ট শোনা যাচ্ছিল। পাকিস্তান ক্রিকেটই নতুন ভিডিওটি শেয়ার করেছে। এই ভিডিওতে দেখা যায়,

প্রথমে বিরাট কোহলি পাকিস্তানি ফাস্ট বোলারকে তার চোট নিয়ে প্রশ্ন করেন। এরপর শাহিন বিরাটকে কেমন আছেন জিজ্ঞেস করেন এবং এমনভাবে শুভকামনা জানান, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি।

ওই ভিডিওতে আফ্রিদিকে বলতে শোনা যায়, ‘আমি আপনার জন্য প্রার্থনা করছি, আপনি শিগরিগই ফর্মে ফিরবেন। প্রসঙ্গত, কোহলি অনেকদিন ধরেই ফর্মে নেই। ভক্তরা আশাবাদী, এশিয়া কাপেই হারানো ফর্ম ফিরে পাবেন ভারতের সাবেক অধিনায়ক।

শাহিন এবং কোহলির কথোপকথন বোঝায় যে, দুই দেশের মধ্যে যতই রাজনৈতিক বৈরিতা থাক, খেলোয়াড়রা একে অপরের অনেক শ্রদ্ধাশীল। শাহিন আফ্রিদি এশিয়া কাপ থেকে চোটের জন্য ছিটকে গেলেও, তিনি পাকিস্তান দলের সঙ্গেই রয়েছেন।

তাই কোহলির সঙ্গে তার এমন কথোপকথন হয়েছে। এর আগে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের সঙ্গে কোহলির দেখা হওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *