Breaking News

মেসির সঙ্গে এখনো চুক্তি হয়নি কোনো ক্লাবের, দাবি তার বাবার

লিওনেল মেসি কি সত্যিই সৌদি প্রো লিগের ক্লাব আল হিলালের সঙ্গে চুক্তি চূড়ান্ত করেছেন? মেসি চুক্তি করে ফেলেছেন, এমন দাবি করেছে সংবাদ সংস্থা এএফপি, ব্রিটিশ মিডিয়া ডেইলি মেইলের মতো বড় গণমাধ্যম। যা নিয়ে ফুটবল বিশ্বে তোলপাড়।

এএফপির বরাত দিয়ে অনেকেই এই খবর প্রকাশ করেছেন। এমনকি কত টাকায় চুক্তি হয়েছে, সেই অংকটাও প্রকাশ হয়ে গেছে। তবে এবার এসব খবরকে ভুয়ো বলে উড়িয়ে দিলেন মেসির এজেন্ট ও তার বাবা হোর্হে মেসি।

ইনস্টাগ্রামে এক অফিসিয়াল বিবৃতিতে মেসির বাবা দাবি করেছেন, তার ছেলের সঙ্গে সৌদি কেন, কোনো ক্লাবেরই আগামী মৌসুমের চুক্তি হয়নি। ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে আগামী ৩০ জুন শেষ হবে মেসির দুই বছরের চুক্তি।

মৌসুম শেষ হওয়ার পর তার ছেলে সিদ্ধান্ত নেবে নতুন চুক্তির ব্যাপারে, জানালেন মেসির বাবা। হোর্হে মেসি বলেন, ‘আগামী মৌসুমে কোনো ক্লাবের সঙ্গে কোনো ধরনের চুক্তি হয়নি। মেসি পিএসজির সঙ্গে চ্যাম্পিয়নশিপ

শেষ না করা পর্যন্ত এই সিদ্ধান্ত হবে না। যখন সে মৌসুম শেষ করবে, তখন সময় হবে পর্যবেক্ষণ করার এবং কি আছে না আছে দেখার। তারপর সিদ্ধান্ত হবে। চুক্তি তো দূরের কথা, মৌখিকভাবেও কারো সঙ্গে কিছু চূড়ান্ত হয়নি

দাবি করে মেসির বাবা বলেন, ‘সবসময়ই গুজব থাকে। অনেকে লিওর নাম ব্যবহার করে বাজেভাবে খ্যাতি অর্জনের জন্য। কিন্তু সত্য সবসময়ই অনন্য। আমরা নিশ্চিত করে বলতে পারি, কারো সঙ্গে কিছু হয়নি।

কোনো বিষয়ে এমনিতে কিংবা মৌখিকভাবেও সম্মতি দেওয়া হয়নি। মৌসুম শেষ না হওয়া পর্যন্ত কিছু হবেও না। গণমাধ্যম কেন সঠিক তথ্য না নিয়ে এভাবে খবর প্রচার করেছে, তাতেও ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন মেসির বাবা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *