Breaking News

সূর্যকুমারকে সরাসরি বোল্ড আউট করে দ্বিতীয় উইকেট তুলে নিলেন ‘সাকিব’

সূর্য কুমারকে সরাসরি বোল্ড আউট করে দ্বিতীয় উইকেট তুলে নিলেন ‘সাকিব’। রাহুল ৩১ বলে করলেন ফিফটি। তবে এরপর আর টিকতে পারলেন না। সাকিব আল হাসানের ঘূর্ণিতে আকাশে তুলে দিলেন বল, ক্যাচ নিলেন মোস্তাফিজুর রহমান।

রাহুলের ঝোড়ো ইনিংসে ৩টি চারের সঙ্গে ছিল ৪টি ছক্কার মার। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৪.৩ ওভার শেষে ভারতের সংগ্রহ ৩ উইকেটে ১১৯ রান। বিরাট কোহলি ৩২ রানে অপরাজিত আছেন। নতুন ব্যাটার হিসেবে উইকেটে এসেছেন পান্ডিয়া।

অ্যাডিলেড ওভালে আজ টসভাগ্য সহায় ছিল বাংলাদেশের। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। তাসকিন আহমেদকে দিয়ে বোলিং ইনিংস উদ্বোধন করেন সাকিব।

ডানহাতি পেসার শুরুটা বেশ ভালোই করেন। প্রথম ওভারে মাত্র ১ রান নিতে পারে ভারত। দ্বিতীয় ওভারে শরিফুলকে ছক্কা হাঁকান লোকেশ রাহুল। ওই ওভারে ওঠে ৯ রান।

এরপরই উইকেট পেতে পারতেন তাসকিন। ডিপ ব্যাকওয়ার্ড স্কয়ার লেগ বাউন্ডারিতে সহজ ক্যাচ তুলে দিয়েছিলেন রোহিত শর্মা। কিন্তু ভারতীয় অধিনায়কের ক্যাচ হাত ফস্কে যায় হাসান মাহমুদের।

তারপরের ওভারে হাসানের হাতেই বল তুলে দেন সাকিব। আর দ্বিতীয় বলেই রোহিত শর্মাকে তুলে নেন হাসান। যেন ক্যাচ ফেলার প্রায়শ্চিন্ত করেন দারুণ এক ডেলিভারিতে।

হাসানের অফস্টাম্পে করা শর্ট ডেলিভারি আপারকাট করতে গিয়ে ব্যাকওয়ার্ড পয়েন্টে ইয়াসির আলির ক্যাচ হন রোহিত (৮ বলে ২)। দলীয় ১১ রানে প্রথম উইকেট হারায় ভারত।

সবমিলিয়ে পাওয়ার প্লের ৬ ওভারে ১ উইকেটে ৩৭ রান তোলে রোহিতের দল। তাসকিনের নামের পাশে একটি উইকেট থাকতে পারতো। ভাগ্য সহায় হয়নি।

কিন্তু ভারতের শক্তিশালী ব্যাটিং লাইনআপকে পাওয়ার প্লেতে আটকে রাখার কাজটা ভালোভাবেই করেন তাসকিন। ডানহাতি এই পেসারকে ইনিংসের ৭ ওভারের মধ্যে ৪ ওভার বল করিয়ে ফেলেন সাকিব।

উইকেট না পেলেও তাসকিন ২৪ বল করে দেন মাত্র ১৫ রান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *