Breaking News

মাশরাফির অনুপস্থিতিতে বড় হার, ফিরতেই আবার জয়ে ফিরলো ‘সিলেট’

আগের ম্যাচে বিশ্রামে ছিলেন মাশরাফি বিন মর্তুজা। মাশরাফির অনুপস্থিতিতে বড় হার দেখে সিলেট স্ট্রাইকার্স। সেই দলটিই নিয়মিত অধিনায়ককে ফিরে পেয়ে ফের চাঙ্গা। মিরপুরে ৬ উইকেট আর ১৫ বল হাতে রেখে খুলনা টাইগার্সকে হেসেখেলেই হারালো সিলেট।

এই জয়ে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে গ্রুপপর্ব শেষ করলো মাশরাফির দল। খুলনা রইলো তলানিতেই। বোলাররাই অর্ধেক কাজ সেরে রেখেছিলেন। সিলেটের সামনে জয়ের লক্ষ্য ছিল মোটে ১১৪ রানের।

১০ রানের মধ্যে তৌহিদ হৃদয় (৫) আর নাজমুল হোসেন শান্তকে (৩) ফিরিয়ে কিছুটা আশা জাগিয়েছিল খুলনা। তবে সেই আশা দূরাশায় পরিণত হতে সময় নেয়নি।

তৃতীয় উইকেটে মুশফিকুর রহিম আর জাকির হাসান মিলে ৯০ রানের জুটিতে ম্যাচ বলতে গেলে বের করে নিয়ে আসেন। জাকির ৪৬ বলে ৫ চার আর ১ ছক্কায় খেলেন ৫০ রানের ইনিংস।

৩৫ বলে ৩৯ করা মুশফিক ননস্ট্রাইকে হন দুর্ভাগ্যজনক রানআউটের শিকার। তবে রায়ান বার্ল একটি করে চার-ছক্কায় ৬ বলে ১২ করে ম্যাচ জিতিয়েই মাঠ ছেড়েছেন। এর আগে টস জিতে ব্যাট করতে নেমে খুব একটা সুবিধা করতে পারেনি খুলনা টাইগার্স।

চোটের কারণে তামিম ইকবাল ছিটকে গেছেন। অভিজ্ঞ ওপেনারকে ছাড়া খেলতে নেমে ৩৫ রানেই ৪ উইকেট হারিয়ে বিপদে পড়ে খুলনা। দলের বিপদে হাল ধরেন মাহমুদুল হাসান জয়।

তার বল সমান ৪১ রানের ইনিংসে তার ৩টি চারের সঙ্গে ছিল ২টি ছক্কার মার। শেষদিকে ১৭ বলে ২২ করেন নাহিদুল ইসলাম। অধিনায়ক ইয়াসিরের ব্যাট থেকে আসে ১৫ বলে ১২। বাকিরা কেউ দুই অংকের ঘরও ছুঁতে পারেননি।

সবমিলিয়ে ৮ উইকেটে ১১৩ রানেই থামে খুলনা। সিলেট স্ট্রাইকার্সের পেসার তানজিম হাসান সাকিব দারুণ বোলিং করেছেন। ৪ ওভারে ২২ রান দিয়ে তিনি নেন ৩টি উইকেট। দুটি করে উইকেট নেন ইমাদ ওয়াসিম আর রুবেল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *