Breaking News

অভিষেকে চেলসিকে জয় উপহার দিতে পারলেন না বিশ্বকাপজয়ী ‘এনজো ফার্নান্দেজ’

ইংলিশ প্রিমিয়ার লিগের রেকর্ড ট্রান্সফারে চেলসিতে যোগ দিয়েছিলেন মাত্র কয়েকদিন আগে। বিশ্বকাপজয়ী এনজো ফার্নান্দেজকে নিয়ে তুমুল প্রত্যাশা চেলসি ফুটবল সমর্থকদের। কিন্তু ব্লুজদের জার্সি গায়ে অভিষেকেই ব্যর্থ হলেন আর্জেন্টাইন এই তারকা ফুটবলার।

ফুলহ্যামের মত দলের বিপক্ষে দলকে জয় এনে দিতে পারলেন না তিনি। ঘরের মাঠে ফুলহ্যামের বিপক্ষে খেলতে নেমে গোলশূন্য ড্র মেনেই মাঠ ছাড়তে হয়েছে চেলসিকে। এই ড্রয়ের ফলে ইংলিশ প্রিমিয়ার লিগে ৯ম স্থানে নেমে গেলো চেলসি।

২১ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ৩০। ২০ ম্যাচে সমান পয়েন্ট নিয়ে ব্রেন্টফোর্ড এগিয়ে রয়েছে চেলসির চেয়ে। ১৯ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে ১০ম স্থানে রয়েছে লিভারপুল। ২২ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে ৬ষ্ঠ স্থানে রয়েছে ফুলহ্যাম।

এনজো ফার্নান্দেজের যোগ দেয়ার কারণে চেলসির অ্যাটাকিং লাইনআপ নতুন চেহারা ধারণ করেছে। এনজো ফার্নান্দেজ, ম্যাসন মাউন্ট, কাই হাভার্টজ, মাইখাইলো মাদ্রিক,

হাকিম জিয়েচ এবং রাহিম স্টার্লিংয়ের মত বিখ্যাত ফুটবলার থাকার পরও গোল বের করে আনতে সক্ষম হয়নি গ্রাহাম পটারের শিষ্যরা। মাত্র ৭২ ঘণ্টা আগে বেনফিকা থেকে এসে স্টামফোর্ড ব্রিজে যোগ দেন এনজো ফার্নান্দেজ।

প্রথম সুযোগেই তাকে মাঠে নামান চেলসি কোচ। কিন্তু গোল স্কোরিং তথা ফিনিশিংয়ের অভাবে গোলশূন্য ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়েছে তাদেরকে। ম্যাচ জিততে না পেরেও খুশি চেলসি কোচ গ্রাহাম ফোর্ড।

তিনি বলেন, ‘দলের মধ্যে খুশির ভাব বিরাজমান। তবে, ম্যাচের মধ্যে আমরা ভালো কিছু করতে পারিনি। আমরা যে ধরনের আক্রমণাত্মক ফুটবল খেলি, সে হিসেবে আমরা ভালো কোনো সুযোগও তৈরি করতে পারিনি গোল করার মতো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *