Breaking News

নাটকীয় ভাবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক হলেন ‘কামরান আকমল’

পাকিস্তানের ক্রিকেটে নাটকীয় কিংবা হাস্যকর কিছু না ঘটলে সেটা অস্বাভাবিক মনে হয়। অদ্ভুত সব ঘটনা ঘটে পাকিস্তানের ক্রিকেটে। এই তো কিছুদিন আগেই প্রধান নির্বাচক করা হয়েছিল শহিদ আফ্রিদিকে।

এক সিরিজ পর তিনি পদত্যাগ করে বললেন, তিনি দীর্ঘ মেয়াদে প্রধান নির্বাচকের দায়িত্ব তিনি পালন করতে চাননি। এবার নির্বাচক বানিয়ে দেওয়া হলো কামরান আকমলকে!

পাকিস্তানের উইকেটকিপার ব্যাটার দীর্ঘদিন দলে সুযোগ না পেয়ে নির্বাচকদের দোষ দিয়ে গেছেন। এখন তিনি নিজেই নির্বাচক। যখন তাকে নির্বাচক হিসেবে নিয়োগ দেওয়া হয়, তখনও তিনি অবসর নেননি।

তবে পাকিস্তানি গণমাধ্যম জানিয়েছে, নির্বাচক হওয়ার পর কামরান নাকি অবসর নিয়েছেন। সেই অবসর স্থায়ী কিনা- এমন প্রশ্নে কামরা বলেন, ‘হ্যাঁ, আনুষ্ঠানিকভাবেই অবসর নিয়েছি। তবে আমি খেলা ছাড়লেও ছোটখাটো আনঅফিশিয়াল লিগে খেলা চালিয়ে যাব।’

আফ্রিদি দায়িত্ব ছাড়ার পর সাবেক ব্যাটসম্যান হারুন রশিদকে প্রধান নির্বাচক হিসেবে নিয়োগ করেছিল নাজাম শেঠির পিসিবি। হারুন রশিদের অধীনেই কাজ করবেন কামরান।

নির্বাচক প্যানেলে আরও আছেনসাবেক ফাস্ট বোলার মোহাম্মদ সামি। পাকিস্তানের হয়ে ১৫৭টি টেস্ট ও ৫৩টি ওয়ানডে, ৫৮টি টি-টোয়েন্টি খেলা কামরান ২০১৭ সালে সর্বশেষ জাতীয় দলে সুযোগ পেয়েছিলেন।

এবার পিসিবির নির্বাচক হওয়ার পাশাপাশি পিএসএলের দল পেশোয়ার জালমির মেন্টরের দায়িত্বও পালন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *