Breaking News

ওয়ানডে অধিনায়কত্ব নিয়ে নিজের অবস্থান জানালেন ‘লিটন দাস’

আর কিছুদিন পরই শুরু হচ্ছে এশিয়া কাপ। চলতি বছরের শেষদিকে রয়েছে ওয়ানডে বিশ্বকাপও। বড় দুই আসরে টাইগারদের নেতৃত্ব দেবেন কে সেটি এখনও অজানা। বাংলাদেশের ওয়ানডে অধিনায়কত্ব ঝুলে আছে গত কয়েকদিন ধরেই।

অধিনায়কত্ব ইস্যুতে জরুরি বোর্ড সভা করেও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেনি বিসিবি। সভা শেষে জানানো হয়, টাইগারদের অধিনায়ক কে হবেন সেটি জানাবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ওয়ানডে অধিনায়কত্বে কয়েকজনের নাম বেশ জোরেশোরে শোনা যাচ্ছে, যার মধ্যে সবার চেয়ে এগিয়ে রয়েছেন সাকিব। তারকা এই ক্রিকেটার বাদেও অধিনায়ক হওয়ার দৌড়ে রয়েছেন মেহেদী হাসান মিরাজ ও লিটন দাসও।

বৃহস্পতিবার (১০ আগস্ট) এশিয়া কাপ ও বিশ্বকাপের নেতৃত্বের দৌড়ে থাকা লিটন অধিনায়কত্ব ইস্যুতে কথা বলেছেন। অধিনায়কত্বের জন্য তৈরি কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘দেখেন, এই জিনিসটা সম্পূর্ণ ক্রিকেট বোর্ডের।

আপনারা হয়তো এক-দুইদিনের ভেতরে নিউজটা পেয়ে যাবেন। আমি বলার চেয়ে বোর্ড থেকে পেলে এই জিনিসটা খুব ভালো হবে। আর আমার বলাটাও উচিত হবে না কোনো ক্ষেত্রে।

আমি মনে করি এই জিনিসের জন্য আপনারা একটু অপেক্ষা করেন।’ আসন্ন এশিয়া কাপ এবং ওয়ানডে বিশ্বকাপের নিজের লক্ষ্য নিয়েও কথা বলেন লিটন। তিনি বলেন, ‘অবশ্যই যেহেতু অনেকদিন ধরে ক্রিকেট খেলছি দল আমার

কাছে ভালো কিছু চায়। আমিও চাই দেশকে অনেক ভালো কিছু দিতে। আমি আমার শতভাগ দেওয়ার চেষ্টা করবো। যেটা সবসময় বলি, ভবিষ্যতেও করার চেষ্টা করবো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *