Breaking News

সাকিবের বিস্ফোরক মন্তব্য, ‘বিপিএলের চেয়ে ঢাকা লিগ ভালো’

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরুর পর কেটে গেছে ১১ বছর। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও ফ্রাঞ্চাইজি এই টুর্নামেন্টের শক্ত কোনো অবস্থান তৈরি করতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিপিএলে এখনো পেশাদারিত্বের ঘাটতি রয়েছে। বছরের পর বছর অগোছাল আয়োজন ও অসংখ্য অব্যবস্থাপনা এ টুর্নামেন্টের সঙ্গী। এবারো টুর্নামেন্ট শুরুর দুই দিন আগেও ঘোষণা করা হয়নি টাইটেল স্পন্সরের নাম, থাকছে না ডিআরএস।

বিপিএলের এমন অগোছাল আয়োজন প্রসঙ্গে জাতীয় দলের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান বলেন, বিপিএলের চেয়ে আমাদের ঢাকা প্রিমিয়ার লিগ আরও ভালোভাবে হয়।

কারণ দলটা আগে থেকে গোছাতে পারে, আরও আগে থেকে জানে যে দলটা কী হতে পারে, সেভাবে কাজও হতে পারে। সাকিব বলেন, আমার ধারণা, আপনি যদি পরের প্রিমিয়ার লিগের কথা বলেন- সবাই জানে কার কোন দল।

বিপিএলে তো কোনো কিছুর ঠিক-ঠিকানা বুঝতে পারি না। ম্যাচ শুরু হওয়ার পর বিপিএল শুরু হয়।বিপিএলে টিভি সম্প্রচার  নিম্নমানের জানিয়ে সাকিব বলেন, আমার ধারণা, বিপিএল তো বাইরের দেশে কেউ দেখে না।

এখানে কোনো মানদণ্ড নেই। বিপিএল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ টুর্নামেন্ট, এখানে যারা ভালো খেলছে, তাদের মধ্যে কোয়ালিটি আছে, এরকম কিছু চিন্তাই করতে পারে না অনেকে। খুবই হতাশাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *