Breaking News

বিশ্বকাপ বাছাইয়ের জন্য উইন্ডিজের শক্তিশালী দল ঘোষণা

আইসিসি ওয়ানডে সুপার লিগে সুবিধা করতে না পারায় বাছাই পর্ব খেলে বিশ্বকাপে জায়গা করে নিতে হবে ওয়েস্ট ইন্ডিজকে। দুইবারের বিশ্বকাপজয়ীদের জন্য তাই এই পর্ব মহাগুরুত্বপূর্ণ। তাই এখনও হাতে বেশ কয়েকদিন সময়

থাকলেও বিশ্বকাপ বাছাইয়ের জন্য স্কোয়াড ঘোষণা করে দিয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিওআই)। জুন-জুলাইয়ে বিশ্বকাপ বাছাই পর্ব খেলতে যাওয়ার আগে সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে ওয়ানডে সিরিজ খেলবেন তারা।

আগামী মাসে শারজাহতে হতে যাওয়া সিরিজটিতে তিনটি ওয়ানতে খেলবে দুই দল। মূলত বিশ্বকাপ বাছাই পর্বের প্রস্তুতির জন্য সিরিজটি খেলবে ওয়েস্ট ইন্ডিজ। এই সিরিজের স্কোয়াডও ঘোষণা করেছে দলটি।

আগামী ৫ জুন মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। বাকি দুই ম্যাচ হবে ৭ ও ৯ জুন। দিবা-রাত্রির সবগুলো ম্যাচই হবে শারজাহতে। সিরিজ শেষে সেখান থেকেই একসঙ্গে জিম্বাবুয়ের বিমান ধরবে সংযুক্ত আরব আমিরাত এবং ওয়েস্ট ইন্ডিজ।

জুনের ১৮ তারিখ থেকে হবে বিশ্বকাপ বাছাই পর্ব। যা চলবে জুলাই পর্যন্ত।

ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ কোয়ালিফায়ারের স্কোয়াড- শাই হোপ (অধিনায়ক), রভম্যান পাওয়েল (সহ-অধিনায়ক), শামারহ ব্রুকস, ইয়ানিক কারিয়াহ, কেসি কার্টি, রস্টন চেজ, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মেয়ার্স, গুড়াকেশ মতি, কিমো পল, নিকোলাস পুরান এবং রোমারিও শেফার্ড।

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজের স্কোয়াড- শাই হোপ (অধিনায়ক), ব্রেন্ডন কিং, অ্যালিক আথানাজে, শামারহ ব্রুকস, ইয়ানিক কারিয়াহ, কেসি কার্টি, রস্টন চেজ, ডমিনিক ড্রেকস, কাভেম হজ, আকিম জর্ডান, গুড়াকেশ মতি, কিমো পল, রেমন রেইফার, ওডেন স্মিথ এবং ডেভন থমাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *