Breaking News

বিশ্বকাপ: দলীয় সেঞ্চুরি করতে পারলোনা নেদারল্যান্ড, পাকিস্তানের সহজ লক্ষ্য

পার্থের অপটাস স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে পাকিস্তানি বোলারদের সামনে ঠিকভাবে দাঁড়াতেই পারেনি নেদারল্যান্ডস ব্যাটাররা। উইকেট ধরে রাখলেও তাদের স্কোর তিন অংকের ঘরও স্পর্শ করেনি।

নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ৯১ রান সংগ্রহ করেছে নেদারল্যান্ডস। ডাচদের হয়ে একা কলিন অ্যাকারম্যানই যা একটু লড়াই করলেন। সর্বোচ্চ ২৭ রান এসেছে তার ব্যাট থেকে তার সঙ্গে দুই অংকের ঘর স্পর্শ করেছেন কেবল অধিনায়ক স্কট এডওয়ার্ডস। তিনি করেছেন ১৫ রান।

টস জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই মন্থর গতিতে ব্যাট করতে শুরু করে নেদারল্যান্ডস। স্টিফেন মাইবুর্গ ৬ রানে, ম্যাক্স ও’দাউদ ৮ রানে আউট হয়ে যান। বাস ডি লিডি ১৬ বলে ৬ রান করে আউট হন।

১ রান করেন টম কুপার। কলিন অ্যাকারম্যানের কারণে স্কোরবোর্ডে কিছু রান যোগ হয় বটে, কিন্তু তা যথেষ্ট ছিল না। ২৭ বল খেলে ২৭ রান করেন অ্যাকারম্যান।

২০ বল খেলে ১৫ রান করেন স্কট এডওয়ার্ডস। রোয়েলফ ফন ডার মারউই খেলেন ৫ রানের ইনিংস। টিম প্রিঙ্গল ৫ রানে এবং পল ফন মিকেরেন আউট হন ৭ রানে। ৬ রানে অপরাজিত থাকেন ৬ রানে।

পাকিস্তানি বোলারদের মধ্যে সর্বোচ্চ ৩ উইকেট নেন শাদাব খান, ২ উইকেট নেন মোহাম্মদ ওয়াসিম এবং ১টি করে উইকেট নেন শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ ওয়াসিম এবং হারিস রউফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *