Breaking News

বিশ্বকাপে ব্যর্থতার পর দেশে ফিরে পার্টি করে সমালোচিত ‘নেইমার’

বিশ্বকাপে ব্রাজিলের দর্শক-ভক্তদের আশা ভেঙে চুরমার। মনোবল ভেঙে পড়েছে পুরো দলের। হেক্সা জয়ের মিশন নিয়ে কাতার এসেছিলেন নেইমাররা। আসরের অন্যতম ফেভারিট দল হয়েও ফিরতে হলো শূন্য হাতে।

বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার সপ্তাহ খানেকও পেরোয়নি। কিন্তু এর মধ্যেই আগের রূপে ফিরে আসলেন নেইমার। দেশে ফিরে পার্টিতে ফুর্তি করছেন ব্রাজিলের এই সুপারস্টার।

কাতার থেকে নিজ দেশ সাও পাওলোতে বোনের বাসায় পার্টি করেন নেইমার। যেখানে উপস্থিত ছিলেন তার জাতীয় দলের সতীর্থ অ্যান্তোনিনিসহ দেশটির গুণী ব্যক্তিরা।

নেইমার চেয়েছিলেন পার্টির বিষয়টি যেন গোপনই থাকে, কিন্তু তা আর হলো না। ব্রাজিলের স্থানীয় গণমাধ্যম ফোলহা ডি সাও পাওলো সেই খবর প্রকাশ করেছে। নেইমারের এমন কাণ্ডে ক্ষিপ্ত তার ভক্তরা।

এক সমর্থক নেইমারের এমন পার্টি করা নিয়ে বলেন, ‘নেইমার ইতোমধ্যে ব্রাজিলে সতীর্থদের পার্টি দিচ্ছে আর আমরা কষ্টে ভুগছি। সেই পার্টিতে জাতীয় দলের বেশ কয়েকজন খেলোয়াড় ছিল,

আর এখানে আমি এখনও সেই হার নিয়ে চিন্তা করছি। আমি ভুল ছিলাম। সমর্থকদের এমন কথার জবাবও দেন ব্রাজিলের এক ডিফেন্ডার।

তিনি বলে, ‘তারা কি চায় সে (নেইমার) দুর্বল থাকুক? হারের জন্য সে দুঃখ পেয়েছে, এখন জীবন তো আর থেমে থাকে না। মানসিক অবস্থার উন্নতির জন্য পার্টি করার চেয়ে ভালো কিছু হতে পারে না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *