Breaking News

ফাইনালের আগে হ্যামস্ট্রিংয়ে চোট, ৪৮ ঘণ্টার মধ্যে জানা যাবে মেসি ফিটনেস

বলতে গেলে একাই আর্জেন্টিনাকে ফাইনালে নিয়ে গেছেন লিওনেল মেসি। তার একক নৈপুণ্য আর অভিজ্ঞতাময় দিক-নির্দেশনাতেই আর্জেন্টিনার এই সফলতা। তবে ফাইনালের আগে একটা দুঃশ্চিন্তার খবর চাউর হয়েছে।

বিভিন্ন গণমাধ্যমের খবরে শোনা যাচ্ছে চোটে পড়েছেন লিওনেল মেসি। যদিও সেই চোট কতোটা গুরুতর সে নিয়ে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন বা দলের দায়িত্বে থাকা কারও কাছ থেকে কোনো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

মূলত মেসির ফাইনালের আগে ট্রেনিং শেসনে না থাকা নিয়েই গুঞ্জনের শুরু। ফাইনালের আগে পুরো ফিট মেসিকে পাবে কী আর্জেন্টিনা আবারও সেই প্রশ্ন উঠেছে। ক্রোয়েশিয়ার বিপক্ষে সেমিফাইনাল ম্যাচের শেষ দিকে

আর্জেন্টিনার অধিনায়ককে দেখা গেছে পায়ের পেছনে হাত দিয়ে নুয়ে থাকতে। মুখেও ছিল অস্বস্তির ছাপ। সেমিফাইনাল শেষে আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনিকে এ নিয়ে প্রশ্নও করা হয়েছিল।

তবে তিনি সেই শঙ্কা উড়িয়ে দিয়েছিলেন। তবে আর্জেন্টিনার ফাইনালের অনুশীলন গতকাল বৃহস্পতিবার ছিলেন না মেসি। তাই এলএম টেনের ইনজুরি নিয়ে আবারও উঠছে প্রশ্ন।

ইএসপিএন আর্জেন্টিনার খবর অনুযায়ী গতকাল স্কালোনির দলের অনুশীলনের প্রথম ১৫ মিনিট সংবাদমাধ্যমের জন্য উন্মুক্ত ছিল। অনুশীলনে মেসিকে না দেখেই তার হ্যামস্ট্রিংয়ের অবস্থা জানার চেষ্টা করেন সাংবাদিকেরা।

আর্জেন্টিনার বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, হ্যামস্ট্রিংয়ে হালকা সমস্যা আছে মেসির। সেই সমস্যার পরিচর্যা করছেন সময়ের অন্যতম সেরা তারকা। আর্জেন্টিনার সংবাদমাধ্যমের খবর, আগামী ৪৮ ঘণ্টার মধ্যে

চোটের অবনতি না হলে অর্ধেক ফিটনেস নিয়েও মেসি ফাইনালে খেলবেন। ইএসপিএনের খবর, মেসি অনুশীলন না করলেও দলের আরও কয়েকজন খেলোয়াড়ের সঙ্গে জিম করেছেন এবং নিজেকে সতেজ করে তোলার চেষ্টায় ছিলেন।

আর্জেন্টিনার ফরোয়ার্ড পাওলো দিবালা চোট নিয়েই কাতারে পা রেখেছিলেন। আর কাতারে এসে চোটে চোটে পড়েছিলেন উইঙ্গার আনহেল দি মারিয়া। ফাইনালের আগে দুজনই পুরো ফিট হয়ে উঠেছেন।

গতকাল দলের সঙ্গে অনুশীলনও করেছেন তারা। কোচ চাইলে ফ্রান্সের বিপক্ষে ফাইনালে তাদের দুজনকেই শুরুর একাদশে খেলাতে পারবেন। তবে চোট থেকে এখনো পুরো সেরে ওঠেননি মিডফিল্ডার পাপু গোমেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *