Breaking News

বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে লিটনের খেলা নিয়ে দুশ্চিন্তা !

বড় কোনো আশা নিয়ে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যায়নি বাংলাদেশ। কিন্তু দুই জয়ে এখন সেমিফাইনালের স্বপ্ন দেখেছেন টাইগাররা। অবশ্য এজন্য অলৌকিক কিছুর অপেক্ষা করতে হবে।

শেষ ম্যাচে হারাতে হবে পাকিস্তানকে। এরপর জিম্বাবুয়ের কাছে ভারতের পরাজয়ের অপেক্ষা করতে হবে। আপাতত সাকিব বাহিনীর সব মনোযোগ বাবর আজমদের মোকাবিলাকে ঘিরে।

সে লড়াইয়ে ব্যাটিং দলের অন্যতম ভরসা লিটন দাস। টুর্নামেন্টে দুর্দান্ত ব্যাট করে যাচ্ছেন তিনি। শামি-আর্শদীপদের তুলোধোনা করে ২৭ বলে ৬০ রান করে ভারত শিবিরে কাঁপন ধরিয়ে দিয়েছিলেন।

আর সেই লিটন দাসই এখন ইনজুরিতে। পাকিস্তান ম্যাচে লিটনের খেলা নিয়ে শঙ্কা জেগেছে। অবশ্য তার ইনজুরি অতোটা গুরুতর নয় বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

৬ নভেম্বর অ্যাডিলেডের ওভালে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। সেই ম্যাচকে সামনে রেখে নামা অনুশীলনে শুক্রবার আর সবাইকে দেখা গেলেও, পাওয়া যায়নি লিটনকে।

লিটন কোথায় প্রশ্নে বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন লিটন দাস। ভারতের বিপক্ষে ম্যাচে রান নিতে গিয়ে ভেজা ঘাসে পা পিছলে পড়ে গিয়ে এ চোট পেয়েছেন বাংলাদেশ ওপেনার।

চোটের জায়গায় ব্যথা অনুভব করেছেন। সে জন্যই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে আজ অনুশীলনে না এসে হোটেলে বিশ্রাম নিয়েছেন। তবে প্রাথমিক পর্যবেক্ষণে তার সমস্যা গুরুতর কিছু মনে হয়নি।

বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, লিটনের সমস্যাটাকে ঠিক ইনজুরি বলা যাবে না। ও হ্যামস্ট্রিংয়ে একটু ব্যথা অনুভব করছে। হাঁটাচলায় সমস্যা হচ্ছে না। আশা করি পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগেই ঠিক হয়ে যাবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *