Breaking News

বিপিএলের প্রথম দিনেই রনি তালুকদারের ব্যাটিং তান্ডবে ঝড়ো ফিফটি

ম্যাড়মেড়ে উদ্বোধনী ম্যাচের পর শেরে বাংলা দেখলো রনি তালুকদারের তান্ডব। কুমিল্লার বোলারদের তুলোধোনা করে ফিফটি করেন মাত্র ১৯ বলে। এটি চলতি বিপিএলের প্রথম ফিফটি। এছাড়া আরো এক রেকর্ডের মালিক হয়ে গেছেন রনি।

বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে বিপিএলের দ্রুততম ফিফটির রেকর্ড এখন তার দখলে। রনির তাণ্ডবে ভর করেই ৫ উইকেট হারিয়ে ১৭৬ রানের লড়াকু সংগ্রহ পেয়েছে রংপুর রাইডার্স।

জিততে হলে কুমিল্লার টার্গেট ১৭৭ রান। টস হেরে ব্যাট করতে নেমেই আক্রমণাত্নক শুরু করেন রনি তালুকদার। নাঈমের সঙ্গে ওপেনিং জুটিতে গড়েন ৮৪ রান। যেখান থেকে রনির ব্যাট থেকেই আসে ৬৭ রান।

৩১ বলে সাজানো ২১৬.১২ স্ট্রাইক রেটের সেই ইনিংসের পথে তার ব্যাট থেকে আসে ১১টি চার ও একটি ছক্কা। রনির এমন দানবীয় ব্যাটিংয়ের দিনে নিষ্প্রাণ ছিলেন আরেক ওপেনার নাইম শেখ।

৩৪ বলে ২৯ রানের ধীর ইনিংস খেলে আউট হন তিনি। সিকান্দার রাজা ১০ বলে ১২ রান করে আউট হয়েছেন। রাজার বিদায়ের পর হাল ধরেছিলেন শোয়েব। তিনি ফেরেন ২৬ বলে ৩৩ রান করে। তার বিদায়ের পর ক্রিজে আসেন বেনি হাওয়েল।

৬ বলে ৮ রান করে আউট হন তিনি। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৭৬ রান সংগ্রহ করে রংপুর। কুমিল্লার পক্ষে খুশদিল, মোসাদ্দেক, মুস্তাফিজ ও ফারুকী নেন ১টি করে উইকেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *