Breaking News

বাবর-রিজওয়ানকে বিশ্রামে দিয়ে পাকিস্তানের টি-২০ দল ঘোষণা

আফগানিস্তানের বিপক্ষে শারজায় তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলবে পাকিস্তান। ওই সিরিজের জন্য শাদাব খানকে অধিনায়ক করে দল ঘোষণা করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নির্বাচকরা।

এছাড়া ভবিষ্যত সিরিজের কথা চিন্তা করে ওয়ার্ক লোড কমাতে সিনিয়র ক্রিকেটার ও অধিনায়ক বাবর আজমকে বিশ্রাম দেওয়া হয়েছে। তার সঙ্গে দলের বাইরে রাখা হয়েছে দলের নিয়মিত ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান,

হ্যারিস রউফ, শাহিন আফ্রিদিদের। পিসিবি সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছে, ‘২০২৪ সালের টি-২০ বিশ্বকাপে এক চোখ রেখে এবং সিনিয়র ক্রিকেটারদের ওয়ার্ক লোড কমিয়ে তাদের ক্যারিয়ার

দীর্ঘ করায় চিন্তায় পিসিবির নির্বাচকরা প্রতিভাবান ১৫ জনের তুলনামূলক নতুন দল ঘোষণা করেছে। পিসিবির নির্বাচক কমিটির চেয়ারম্যান হারুণ রশিদ বলেছেন, ‘শারজার সংক্ষিপ্ত সফর থেকে বাবর, রিজওয়ান, হ্যারিস, শাহিনদের বিশ্রাম দেওয়া হয়েছে।

যাতে তারা সতেজ হতে পারে, পুর্নবাসন সম্পন্ন করতে পারে এবং ২০২২-২৩ মৌসুমের কঠিন চ্যালেঞ্জ সামলাতে ব্যাটারি রিচার্জ করতে পারে।

পাকিস্তানের টি-২০ দল: শাদাব খান (অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, আজম খান, ফাহিম আশরাফ, ইফতিখার আহমেদ, এহসানুল্লাহ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ হ্যারিস, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, সিয়াম আইয়ূব, শান মাসুদ, তাইয়েব তাহির, জামান খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *