Breaking News

ব্রাজিলিয়ান সেই রেকর্ড বয় এনড্রিকের সঙ্গে রিয়াল মাদ্রিদের চুক্তি সম্পন্ন

ব্রাজিলের ১৬ বছর বয়সী ‘বিস্ময় বালক’ এনড্রিক ফিলিপের সঙ্গে চুক্তির ঘোষণা দিয়েছে রিয়াল মাদ্রিদ। তাকে কিনতে সব মিলিয়ে লস ব্লাঙ্কোসদের খরচ হয়েছে ৭২ মিলিয়ন ইউরো। এর মধ্যে পালমেইরাসকে চুক্তি,

এড অন্স ও পারফরম্যান্স বোনাস বাবদ দিতে হবে ৬০ মিলিয়ন ইউরো। ১২ মিলিয়ন ইউরো দিতে হবে কর বাবদ। নিয়ম অনুযায়ী, ১৮ বছর হওয়ার আগে এনড্রিক রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারবেন না।

সেজন্য সান্তিয়াগো বার্নাব্যু বা রিয়ালের একাডেমিতে যোগ দেওয়ার জন্য দু’বছর অপেক্ষা করতে হবে তার। এই দুই বছর পালমেইরাসে খেলবেন তরুণ এই স্ট্রাইকার। তার সঙ্গে ২০২৭ সাল পর্যন্ত চুক্তি করেছে রিয়াল মাদ্রিদ।

তবে পারফরম্যান্সের ভিত্তিতে তিন বছর চুক্তি নবায়নের সুযোগ আছে। রিয়াল মাদ্রিদ তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে এনড্রিকের ছবি দিয়ে চুক্তি চূড়ান্ত করার বিষয়টি নিশ্চিত করেছে।

ফুটবল দলবদল বিশেষজ্ঞ ক্রীড়া সাংবাদিক ফ্যাবরিজিও রোমানো পালমেইরাসের বরাত দিয়ে চুক্তি চূড়ান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। দুই পক্ষের মধ্যে চুক্তি চূড়ান্ত হওয়ায় এনড্রিক শতভাগ রিয়ালের খেলোয়াড় বলে জানিয়েছেন তিনি।

সম্প্রতি বছরগুলোতে ব্রাজিলিয়ান উঠতি তারকায় অনেক অর্থ ঢেলেছে রিয়াল মাদ্রিদ। ফ্লামিঙ্গো থেকে ভিনিসিয়াস জুনিয়র এবং সান্তোস থেকে কিনেছে তরুণ রদ্রিগো গোয়েসকে। তাদের জন্যও মোটা অঙ্কের অর্থ লেগেছে।

ডিফেন্ডার এদের মিলিতাওকে এনেছে পোর্ত থেকে। তিনি রিয়ালের ইতিহাসের সবচেয়ে দামী ডিফেন্ডার। ফুল ব্যাক ভিনিসিয়াস তোবাইস আছেন রিয়ার ক্যাস্তিল্লায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *