Breaking News

ফ্রান্সের সাংবাদিক- ‘স্পর্শ লাগলেই মাটিতে পড়ে যাচ্ছিল নেইমার’

ফরাসি ক্লাব পিএসজির হয়ে দুর্দান্ত মৌসুম কাটাচ্ছেন ব্রাজিলিয়ান পোস্টার বয় নেইমার জুনিয়র। চলতি মৌসুমের শুরুটা ছিল অসাধারণ। পিএসজির এই ব্রাজিলিয়ান তারকা সেরা তারকাদের একজন হয়ে পারফর্ম করে যাচ্ছেন নিয়মিত।

চলতি বছরের প্রথম ম্যাচে পিএসজি ২-০ গোলে অঁজির বিপক্ষে জয় পেলেও নেইমারের খেলায় মন ভরেনি অনেকেরই। শুধু কি নেইমার? বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়কের খেলাতেও নাকি মন ভরেনি অনেকে।

যদিও ম্যাচে একটি গোল করেছিলেন বিশ্বকাপজয়ী এ তারকা। এই ম্যাচের পর নেইমার পারফরম্যান্স নিয়ে সমালোচনা করেছেন আরএমসি স্পোর্টসের সাংবাদিক ড্যানিয়েল রিওলো।

তার অভিযোগ নেইমার নাকি বার বার মাঠে পড়ে যাচ্ছিল। আরএমসি স্পোর্টসের সাংবাদিক বলেন, সে যা করছিল তা হাস্যকর। সে ক্রমাগত মাটিতে পড়ে যাচ্ছিল। তাকে স্পর্শ করলেই মাটিতে পড়ে যাচ্ছিল। এটা খারাপ।

জয়ী ম্যাচটিতে মেসি গোল করলেও মন ভরেনি এই সাংবাদিকের। তিনি মেসিকে নিয়ে বলেন, ম্যাচটিতে মেসিও ভালো খেলেনি। কিন্তু ভালো, সবই এখন তার দিকে।

সুতরাং, তাকে নিয়ে আমরা বেশি কিছু বলতেও পারি না। উল্লেখ্য, চলতি মৌসুমের এখন পর্যন্ত ১৬ ম্যাচ খেলে ১১টি গোল ও ১০টি অ্যাসিস্ট নিয়ে পিএসজির অন্যতম সেরা খেলোয়াড় নেইমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *