Breaking News

পেস বোলিংয়ে ‘মোস্তাফিজ’ ইংল্যান্ডের জন্য হুমকি: মইন আলী

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই বাংলাদেশের বোলিং আক্রমণের ভরসার একজন মোস্তাফিজুর রহমান। ঘরের মাঠে বরাবরই অপ্রতিরোধ্য বাঁহাতি এই কাটার মাস্টার।

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরুর ঠিক আগের দিন মঙ্গলবার মিরপুরে সংবাদ সম্মেলনে এ কথা বলেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার মইন আলী। তিনি বলেন, আমরা জানি বাংলাদেশের খুব ভালো

একটি বোলিং আক্রমণ রয়েছে।  বিশেষ করে এ ধরনের কন্ডিশনে মোস্তাফিজুর রহমান খুব ভালো বোলার এবং (ইংল্যান্ডের জন্য) বড় হুমকি। সে খুব স্কিলফুল ও খুব ভালো বোলার।

মোস্তাফিজ ছাড়াও বাংলাদেশের পেস বোলিংয়ে দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছেন পেসার তাসকিন আহমেদ। ধারাবাহিকভাবে ভালো বোলিং করছেন হাসান মাহমুদ, ইবাদত হোসেনরা। আর স্পিনে সাকিব আল হাসানের সঙ্গে আছেন মেহেদী হাসান মিরাজরাও।

বাংলাদেশের বোলিং নিয়ে মইন আলী বলেন, আমরা চেষ্টা করব মোস্তাফিজের বিপক্ষে যত ভালো খেলা যায়। যেমনটা অন্যদের ক্ষেত্রেও চেষ্টা করি আমরা। আমরা জানি সে কী করে এবং তার কী স্কিল আছে।

তবে আমরা সবাইকে খেলার ব্যাপারেই প্রস্তুতি নেব, শুধু তার জন্য নয়। ঘরের মাঠে অপ্রতিরোধ্য বাংলাদেশ দল। নয় বছরের মধ্যে মাত্র একটি ওয়ানডে সিরিজে হেরেছে টাইগাররা।

বাংলাদেশ দল প্রসঙ্গে ইংল্যান্ডের তারকা ক্রিকেটার মইন আলী বলেন, ভয় পাওয়ার তো আসলে কিছু নেই। আমরা জানি বাংলাদেশ ভালো দল। ব্যাটিংয়ের কথা বললে তাদের কিছু ভালো ব্যাটসম্যান আছে।

লিটন দাস, তামিম ইকবাল খুব ভালো ক্রিকেটার। বোলিংও খুব ভালো। তো কাউকে ভয় পাওয়ার কিছু নয় আসলে। এখানে বিষয়টা হলো নিজেদের খেলায় থাকা ও যতটা সম্ভব ভালো করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *