Breaking News

প্রথমবারেই ভারতের বিপক্ষে সিরিজ জিতেছি, এর চেয়ে বড় আর কিছু নেই: লিটন দাস

বাংলাদেশ দলের নিয়মিত ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তবে ভারতের বিপক্ষে সদ্যসমাপ্ত সিরিজে তাকে পায়নি দল। সিরিজ শুরুর দিন কয়েক আগেই উরুর চোটে ছিটকে পড়েন তিনি।

ফলে ভারতের বিপক্ষে সিরিযে ভারপ্রাপ্ত অধিনায়কের দায়িত্ব পান লিটন দাস। আর নতুন দায়িত্ব পেয়েই করেছেন বাজিমাত, ভারতের বিপক্ষে দ্বিতীয় সিরিজ জয় উপহার দিয়েছেন বাংলাদেশকে।

গতকাল শনিবার সিরিজের শেষ ম্যাচের পর সংবাদ সম্মেলনে আসেন লিটন দাস। সেখানে সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে লিটন জানান অধিনায়কত্ব পেয়ে চাপ অনুভব করেননি, দলের সবাই সাহায্য করেছেন তাকে।

একইসাথে সিরিজ জেতায় এর থেকে বড় কিছু আর হতে পারে না বলেও মনে করেন না এই তারকা ক্রিকেটার। লিটন বলেন, ‘আমি অনেক খুশি। দলের সবাই আমাকে অনেক সাহায্য করেছে। সবসময় এটা করে থাকে সবাই।

এইদিক দিয়ে আমি কখনও চাপ অনুভব করিনি। প্রথমবারে সিরিজ জিতেছি, এর চেয়ে বড় কিছু আর হয় না। হয়তো আজকের ম্যাচটা জিতলে আরও বেশি ভালো হত, সবমিলিয়ে খারাপ না।

শেষ ওয়ানডেতে রেকর্ড গড়া দ্রততম ডাবল সেঞ্চুরি করেছেন ঈশান কিষাণ। এমন ইনিংসের পর অবশ্য টাইগার অধিনায়ক লিটন তার প্রশংসা করে বলেন, ‘সে (ঈশান) ভালো ক্রিকেট খেলেছে আজকে।

দিনটা তার ছিল। প্রতিটা বলেই সে বাউন্ডারি-ওভার বাউন্ডারি মেরেছে। একটা ব্যাটারের দিন না থাকলে কখনোই প্রতিবলে এমন করতে পারবে না। অবশ্যই সে ভালো খেলে, তাছাড়া ভারতীয় দলে সে খেলতো না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *